Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
নিখোঁজ আরও চারজন...

সন্দ্বীপ চ্যানেলে ড্রেজারডুবিতে ৪ শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০২২, ২১:৫৯

৪ শ্রমিকের মরদেহ উদ্ধার

চট্টগ্রাম লাইভ: সিত্রাংয়ের তাণ্ডবে চট্টগ্রামের মিরসরাই উপকূলের সন্দ্বীপ চ্যানেলে ড্রেজার ডুবে নিখোঁজ শ্রমিকদের মধ্যে চার শ্রমিকের মরদেহ উদ্ধার করেছেন ডুবুরি ও ফায়ার সার্ভিসের কর্মীরা। বুধবার সকালে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মঙ্গলবার একজন ও বুধবার তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মরদেহগুলো হলো- আল আমিন, মাহমুদ মোল্লা, জাহিদ ও ইমাম মোল্লা। তাঁরা সবাই পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী এলাকার বাসিন্দা।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, মঙ্গলবার রাতে একজনের মরদেহ উদ্ধারের পর রাত ১২টায় উদ্ধার সংশ্লিষ্ট সবার মতামতের ভিত্তিতে উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পুনরায় আজ সকাল ৯টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। এরই মধ্যে আরও তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত সোমবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেরখালি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চায়না হারবার এলাকায় বেড়িবাঁধ থেকে আনুমানিক ৫০০ ফুট দূরত্বে অবস্থান করছিল ড্রেজারটি। এসময় ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সেটি ডুবে গেলে আট শ্রমিক নিখোঁজ হন।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ