Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুলনায় সমাবেশ: আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে হাসপাতালে ১৫

প্রকাশিত: ২৩ অক্টোবার ২০২২, ০২:৫৭

খুলনায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

খুলনা লাইভ: খুলনায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন। শনিবার (২২ অক্টোবর) বিকেলে ৩টার দিকে খুলনার বৈকালী এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে, একই দিন দুপুর পৌনে ১২টার দিকে খুলনা রেল স্টেশনে মুখোমুখি অবস্থান নিয়েছে পুলিশ ও বিএনপি নেতাকর্মীরা। এ সময় বিএনপি কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়েছেন এবং স্টেশনের দরজার গ্লাস ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন সরকার, জ্বালানিসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মী হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে দেশের বিভাগীয় শহরগুলোতে সমাবেশের কর্মসূচি পালন করছে বিএনপি। কেন্দ্রীয় এই কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম, ময়মনসিংহের পর শনিবার দুপুরে খুলনা বিভাগীয় শহরে দলটির তৃতীয় সমাবেশ হচ্ছে।

এদিকে শনিবার দুপুরের সমাবেশে খালেদা জিয়ার চেয়ারের একপাশে বসেছেন মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা। অন্যপাশে রাখা হয়েছে সমাবেশের প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সিট। এ ছাড়া আজ দুপুর ২টায় নগরীর সোনালী ব্যাংক চত্বরে গণসমাবেশ শুরু হওয়ার কথা ছিল। তবে নির্ধারিত সময়ের পৌনে দুই ঘণ্টা আগে দুপুর সোয়া ১২টায় কোরআন তেলাওয়াত ও মোনাজাতের মধ্য দিয়ে সমাবেশ শুরু করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ