Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লালমনিরহাটে ছাত্রদল ও ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৬

প্রকাশিত: ২০ অক্টোবার ২০২২, ০০:৪৫

লালমনিরহাট হাতীবান্ধা থানা

লালমনিরহাট লাইভ: ছাত্রদল ও ছাত্রলীগের সংঘর্ষে উভয়পক্ষের ছয়জন আহত হয়েছেন। বুধবার (১৯ অক্টোবর) দুপুরে হাতীবান্ধা থানার ইনচার্জ শাহা আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়খাতা এলাকায় ছাত্রদলের দুজন কর্মীকে মারধর করেছে ছাত্রলীগ। এ ঘটনাকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা সানিয়াজান এলাকায় স্থানীয় আওয়ামী লীগ অফিসে হামলা চালানোর চেষ্টা করে। এতে ছাত্রলীগের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক সুলতান আহমেদ রাজন, উপজেলা ছাত্রদলের সদস্য জাহিদ, সবুজ ও সজুনসহ উভয়পক্ষের ছয়জন আহত হয়েছেন। তবে আহতদের স্থানীয় হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে হাতীবান্ধা থানা ইনচার্জ শাহা আলম বলেন, মঙ্গলবার রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আইনের চোখে সবাই সমান। অপরাধ করে কেউ পার পাবেনা বলেও জানানা তিনি।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ