Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কাশবনে নিয়ে তরুণীকে গণধর্ষণ

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০২২, ০৬:২২

প্রতিকি ছবি

লাইভ প্রতিবেদক: রাজধানীতে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় কাশবনে গণধর্ষণের এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে পুলিশ। পরে তাকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে-ওসিসি ভর্তি করা হয়েছে।

ঢামেক এবং ভুক্তভোগী সূত্রে জানা যায়,গত ১৫ দিন আগে ওই তরুণী কদমতলীতে তার বড় ভাইয়ের বাসায় বেড়াতে আসেন। সেখান থেকে রবিবার বিকাল ৫টায় ডেমরার কোনাপাড়ায় মেলায় যান। সেখানে গিয়ে তার কথিত চাচাতো ভগ্নিপতি সেলিম ও তার বন্ধু আলমের সঙ্গে পরিচয় হয়। পরে তারা তাকে মেলায় বিভিন্ন আইটেমের নাশতা খাওয়ায়। কোকাকোলার সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাকে অচেতন করে সিএনজিচালিত অটোরিকশায় কোনাপাড়ার কাশবনে নিয়ে ৫/৬ জনে মিলে গণধর্ষণ করে। পরে জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বর থেকে কল পেয়ে ডেমরা থানার টহল পুলিশ ঘটনাস্থল থেকে ওই তরুণীকে উদ্ধার করে।

ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের-ওসিসি সমন্বয়ক ডা. বিলকিস বেগম জানিয়েছেন, প্রাথমিকভাবে ওই তরুণী অভিযোগ করেছেন, তার পূর্ব পরিচিত সেলিম ও আলম তাকে অচেতন করে ধর্ষণ করেছে। গতকাল দুপুরে তাদের কাছে ভুক্তভোগীকে পাঠানো হয়। আজ তার ফরেনসিক পরীক্ষা করানো হবে।

এ বিষয়ে ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার জানান, গণধর্ষণের শিকার তরুণীকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করানো হয়েছে। এখনো কাউকে গ্রেফতার করা যায়নি। তবে ভুক্তভোগীর পরিবার মামলা করতে রাজি হননি। ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) ফারুক মোল্লা জানান, ওই তরুণীর বাড়ি মাদারীপুরে। গত দুই বছর আগে বিয়ে হয়েছিল তার। বর্তমানে স্বামীর সঙ্গে সম্পর্ক নেই।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ