Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুধ দিয়ে গোসল: ক্ষমা চাইলেন সেই যুবলীগ নেতা

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০২২, ০৫:৪৮

সেই যুবলীগ নেতা সা‌নোয়া‌র

টাঙ্গাইল লাইভ: পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা দেওয়া যুবলীগ নেতা সা‌নোয়া‌র হো‌সেন ক্ষমা চে‌য়ে‌ছেন। সোমবার (১৭ অ‌ক্টোবর) সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমে ফেসবুকে এক ভিডিওবার্তায় স্থানীয় নেতাসহ প্রধানমন্ত্রীর কা‌ছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা ক‌রে‌ন তিনি।

ক্ষমা চাওয়া ওই ব্যক্তি হলেন- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ডের যুবলীগ নেতা সানোয়ার হোসেন। ভিডিও বার্তায় সানোয়ার হোসেন বলেন, আমার যে কথাগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে, তার জন্য আমি ক্ষমা চাই। আমার পরিবার আজগানা ইউনিয়ন পূর্বাঞ্চলের একমাত্র আওয়ামী পরিবার। আমার পরিবার ছাড়া এ অঞ্চলে আগে কোনো সক্রিয় আওয়ামী পরিবার ছিল না। এ দলটির জন্য আমার পরিবারের অনেক ত্যাগ রয়েছে।

ওই ভিডিওতে তিনি বলেন, আমার বাবা আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা ছিলেন। গত ১৬ জানুয়ারি উপনির্বাচনে আমি দলের প্রার্থীর পক্ষে এজেন্ট ছিলাম। অনেক নেতাকর্মীরা বলেছে তুমি নেতৃত্বে আসো। তোমার দরকার আছে। সভাপতি হতে আমি অনেকের সঙ্গে কথা বলেছি। অনেকেই বলেছে তোমারটা হয়ে যাবে। যারা গত নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছে, তারাই পদটা পেয়ে গেছেন।

তিনি আরও বলেন, আমি রাজনীতির প্রতিহিংসার শিকার হয়েছি। আমি এ কাউন্সিলের ব্যাপারে ক্ষোভে ধৈর্য ধারতে পারিনি। আমি সবার কাছে ক্ষমা চাই। যুবলীগের ভাইদের কাছেও ক্ষমা চাই। জননেত্রী শেখ হাসিনার পা ধরে ক্ষমা চাই। মানুষ ভুলের ঊর্ধ্বে না। সবাই আমার ভুলকে ক্ষমা করে দেবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্য যে, এর আগে সানোয়ারের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে তিনি বলেছিলেন, আমি স্বেচ্ছায় আওয়ামী লীগ থেকে অব্যাহতি নিলাম। দলের কার্যক্রমে কোনও জায়গায় নেতার সঙ্গে কোথাও যাবো না। এই আমি কান ধরে ওঠবস করলাম। জীবনে আওয়ামী লীগের কোনও অনুষ্ঠানে যাবো না। আওয়ামী লীগে থাকতে চাই না। আওয়ামী লীগের নেতাকর্মী যারা দল নিয়ে কথা বলেন, তারা আমার আশপাশে আসবেন না। আমাকে কেউ বিরক্ত করবেন না।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ