Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিলেটে চিকিৎসকের ধর্ষণের শিকার তরুণী

প্রকাশিত: ১৭ অক্টোবার ২০২২, ২৩:১১

অভিযুক্ত ডা. আর কে এস রয়েল

সিলেট লাইভ: চিকিৎসকের লালসার শিকার হয়ে অন্তঃসত্বা হয়ে পড়েছেন এক তরুণী। সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম ডা. আর কে এস রয়েল। তিনি ওই হাসপাতালের সহযোগী অধ্যাপক ও সাইকিয়াট্রি বিভাগের প্রধান। সোমবার (১৭ অক্টোবর) সকালে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৬ অক্টোবর) ভুক্তভোগী তরুণী সিলেট কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ভুক্তভোগী তরুণী ওই চিকিৎসকের চেম্বারে গিয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। এসময় চিৎকার দিয়ে বলেন- ‘আমাকে এ মুহূর্তে আপনার বিয়ে করতে হবে। আমার গর্ভে আপনার সন্তান’।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, ভুক্তভোগী তরুণী ২০১৮ সাল থেকে সিলেটের এ বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছেন। একপর্যায়ে ভুক্তভোগী তরুণীর প্রতি তিনি আসক্ত হয়ে পড়েন। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তার সাথে শারিরিক সম্পর্ক করে আসছেন। পরে ভুক্তভোগী মামলা করলে নগরীর কাজলশাহ ল্যাবএইড লি. ডায়াগনস্টিক সেন্টার থেকে ডা. আর কে এস রয়েলকে গ্রেপ্তার করা হয়।

সিলেট মহানগর পুলিশের সিটিএসবি বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাশ জানান, ভুক্তভোগী তরুণীর করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ