Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাসপাতালে থাকা রোগীর ছোট বোনকে ধর্ষণ, আটক ১

প্রকাশিত: ১৭ অক্টোবার ২০২২, ০৫:০৪

ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

টাঙ্গাইল লাইভ: হাসপাতালে চিকিৎসাধীন বোনের সাথে থাকতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৯)। টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার (১৬ অক্টোবর) সকালে ধনবাড়ী থানার ওসি এইচ এম জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৫ অক্টোবর) বিকেলে পুলিশ অভিযান চালিয়ে হাসপাতাল এলাকা থেকে অভিযুক্ত আব্দুল হাইকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্যা গ্রামের বন্দেবেতাল এলাকার মৃত আবু হানিফ ওরফে হানির ছেলে আব্দুল হাই (২৫)। তিনি ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলমান এসএসকে (স্বাস্থ্য সুরক্ষা প্রকল্প) প্রকল্পের একজন কর্মচারী। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত।

জানা যায়, উপজেলার পাশের ইউনিয়নের এক নারী রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। চিকিৎসাকালে রোগীর সাথে থাকা ছোট বোন আবদুল হাইয়ের নজরে আসে। নিজের পরিচয় গোপন রেখে ফাঁদে ফেলে নানা প্রলোভনে ভুক্তভোগী তরুণীর সঙ্গে ভাব জমিয়ে প্রেমের জাল ফেলেন তিনি। পরে কৌশলে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী থানায় লিখিত অভিযোগ দেন। পরে শনিবার বিকেলে অভিযান চালিয়ে হাসপাতাল এলাকা থেকে আবদুল হাইকে গ্রেপ্তার করে পুলিশ।

ওসি এইচ এম জসিম উদ্দিন জানান, আজ রোববার সকালে গ্রেপ্তারকৃত আবদুল হাইকে আদালতে ও ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ