Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অন্তঃসত্ত্বা গৃহবধূর বিবস্ত্র লাশ মিলল ধানখেতে, পোশাক গাছে

প্রকাশিত: ১৬ অক্টোবার ২০২২, ০৮:১৫

মিলল ধানখেতে গৃহবধূর বিবস্ত্র লাশ

রাজশাহী লাইভ: রাজশাহীতে ধানখেতে মিলল এক অন্তঃসত্ত্বা তরুণীর বিবস্ত্র মরদেহ। শনিবার (১৫ অক্টোবর) দুপুরের দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গড়গড়িয়া এলাকা থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলের পাশেই গাছের ডালে বাঁধা ছিল ওই তরুণীর পোশাক।

নিহতের নাম- সাহেরা খাতুন (২০)। তিনি গোদাগাড়ীর চাতরা গ্রামের দানেস আলীর মেয়ে। তার স্বামীর বাড়ি পার্শ্ববর্তী তানোর উপজেলার সরনজাই মির্জাপুরে।

পুলিশ সূত্রে জানা যায়, হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তিনি। মরদেহে পচন ধরায় হত্যার আগে তিনি ধর্ষণের শিকার হয়েছেন কীনা নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

থানা পুলিশের ওসি কামরুল ইসলাম এবং স্থানীয়রা জানান, দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে ধানখেতে অর্ধগলিত মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, দুই-তিন দিন আগে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন ওই তরুণী। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে হত্যাকাণ্ডের আসল কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

এ বিষয়ে ওসি আরো বলেন, নিহত গৃহবধূ ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এজন্য তাকে বাবার বাড়িতে রেখে স্বামী ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজে যান। শুনেছি বাবার বাড়ি থেকে গত বুধবার নিখোঁজ হয়েছিলেন সাহেরা। তবে এ নিয়ে থানায় কোনো সাধারণ ডায়েরি হয়নি। খোঁজাখুঁজির মধ্যেই শনিবার দুপুরে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে তার মরদেহ মিলল ধানখেতে।

ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ