Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কর্ণফুলীতে ফিশিং ভেসেল ডুবি, ৪ লাশ উদ্ধার

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০২২, ০২:২৬

ফিশিং ভেসেল ডুবি লাশ উদ্ধার

চট্রগ্রাম লাইভ: কর্ণফুলী নদীর ইছানগর সি-রিসোর্স ডকইয়ার্ডে তোলার সময় ‘এফভি মাগফেরাত’ ফিশিং ভেসেল ডুবিতে চার জন নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিখোঁজ চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে সদরঘাট নৌ থানার ওসি মোহাম্মদ একরাম উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১১ অক্টোবর) রাত দেড়টার দিকে এ জাহাজ ডু্বির ঘটনা ঘটে। জানা যায়, কর্ণফুলী শাহ আমানত সেতুর নিচ থেকে বৃহস্পতিবার সকালে তিনটি ও বুধবার (১২ অক্টোবর) রাতে পতেঙ্গা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে জাহাজটি ডুবে যাওয়ার সময় নদীতে লাফ দিলে তারা স্রোতের টানে তলিয়ে যান তারা।

ফিশিং ভেসেল ডুবির ঘটনা তদন্তে নৌ-বাণিজ্য দপ্তর থেকে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে উল্লেখ করে সদরঘাট নৌথানার ওসি একরাম উল্লাহ জানান, এফভি মাগফেরাতকে ডকে তোলার সময় হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে ২নং বয়ারের সঙ্গে লেগে জাহাজটি ধীর ধীরে ডুবে যায়।

ওসি মোহাম্মদ একরাম উল্লাহ বলেন, বুধবার রাত থেকে বৃহস্পতিবার চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন জাহাজের ক্যাপ্টেন ফারুক বিন আবদুল্লাহর এবং আরেকজন ডক কর্মচারী রহমতের বলে ধারণা করা হচ্ছে। অন্য দুজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ