Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছিনতাইকারীর খপ্পরে পুলিশ টিম, খোয়ালেন মোবাইল, নগদ টাকা ও ওয়াকিটকি

প্রকাশিত: ১৩ অক্টোবার ২০২২, ০৬:৫৫

বগুড়া জেলা: ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: বগুড়ার সোনাতলা থানা পুলিশের একটি টিম ছিনতাইকারীদের খপ্পড়ে পড়ে যায়। এসময় তাদের কাছ থেকে ১টি ওয়াকিটকি, কিছু নগদ টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। বুধবার (১২ অক্টোবর) ভোরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মুলিবাড়ির মহাসড়কের কড্ডা এলাকা দিয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সোনাতলা থানায় কর্মরত এসআই আব্দুল খালেকের নেতৃত্বে পুলিশের একটি টিম সাদা পোশাকে ঢাকা থেকে একটি মামলার ভিকটিমকে মাইক্রোবাসে নিয়ে বগুড়ায় আসছিল।

ঘটনাস্থলে পৌঁছলে ছিনতাইকারীরা মাইক্রোবাসে ঢিল ছুড়ে মারে। এতে মাইক্রোবাসের গ্লাস ভেঙে গেলে চালক মহাসড়কের পাশে মাইক্রোবাস থামিয়ে দেয়। এসময় ৩-৪জন ছিনতাইকারী মাইক্রোবাসে থাকা পুলিশের সাথে জবরদস্তি করে একটি ওয়াকিটকি, নগদ টাকা ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।

সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল জানান, ছিনতাইয়ের ঘটনার পর থেকে অতিরিক্ত পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) আদনান মোস্তাফিজ’র নেতৃত্বে ঘটনাস্থলের আশপাশের এলাকায় অভিযান চালানো হচ্ছে। তবে বুধবার বিকাল ৫টা পর্যন্ত ছিনতাই হওয়া মালামাল উদ্ধার হয়নি এবং ছিনতাইকারীরাও শনাক্ত হয়নি।

সোনাতলা থানার ওসি সৈকত হাসান জানান, রাতে মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার পুলিশের টহল থাকার কথা। এরপরও কিভাবে ছিনতাইয়ের ঘটনা ঘটলো। এতে কারও দায়িত্বে অবহেলা আছে কী না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ