Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুড়িগ্রামে পুলিশের অভিযানে চার মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: ১৩ অক্টোবার ২০২২, ০৫:৩০

গ্রেপ্তার চার মাদক কারবারি

কুড়িগ্রাম লাইভ: পৃথক দুটি অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে। কুড়িগ্রামের ফুলবাড়ী থানা এলাকায় ১১ অক্টোবর (বুধবার) বিকেল ও রাতে অভিযান দুটি পরিচালিত হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের নাম- মো. সবুজ মিয়া (২১), মো. শামীম হোসেন (২০), মো. সজীব মিয়া (৩০) এবং মো. নুর ইসলাম শেখ (৩১)। এর মধ্যে সবুজ, শামীম ও সজীবের কাছ থেকে ৭ কেজি ৯০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে তাদের কাছ থেকে। একই সময় নুর ইসলাম শেখের কাছ থেকে ১০৬টি ইয়াবা জব্দ করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশ জানায়, ফুলবাড়ী থানা-পুলিশের একটি দল ১১ অক্টোবর রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার মিয়াপাড়া বাজারে অবস্থান নেয়। রাত সাড়ে ৯টার দিকে সেখানে একটি মাইক্রোবাস এলে থামার সংকেত দেয় পুলিশ। তবে গাড়িতে থাকা মাদক ব্যবসায়ীরা পুলিশের ‍উপস্থিতি টের পেয়ে গাড়ি রেখে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া দিয়ে সবুজ, শামীম ও সজীবকে গ্রেপ্তার করে পুলিশ। এ মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৭ কেজি ৯০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

এর আগে বিকেল ৫ টার দিকে ফুলবাড়ী থানা-পুলিশের আরেকটি দল ভাঙ্গামোড় ইউনিয়নের দক্ষিণ রাবাইতারী গ্রামে অভিযান চালিয়ে নুর ইসলাম শেখকে ১০৬টি ইয়াবাসহ গ্রেপ্তার করে। এ সময় মাদক কেনাবেচায় ব্যবহৃত তিনটি মোবাইল ফোন তার কাছ থেকে জব্দ করা হয়।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ