Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নারী পুলিশের সাথে প্রেম, অটোরিকশা ছিনতাই চক্র আটক

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ০৬:৪৭

অটোরিকশা ছিনতাই চক্র আটক

লাইভ প্রতিবেদক: নারী পুলিশ সদস্যের প্রেমের অভিনয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে অটোরিকশা ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেপ্তাতার করা হয়েছে। চক্রটি পানীয়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে অজ্ঞান করে অটোরিকশা ছিনিয়ে নিতো। আজ মঙ্গলবার (১১ অক্টোবর) গ্রেপ্তারকরা চার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের রিমান্ডে নিতে আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- মাসুক মিয়া (৩৫), তিনি জেলার বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুরের অহিদ হোসেনের ছেলে। কাশেম মোল্লা (৩১), তিনি কেনা গ্রামের আবু লাল মোল্লার ছেলে। মো. শরিফ (২৪), একই এলাকার ইউসুফ আলীর ছেলে। এবং বুধন্তীর শিশু মিয়ার ছেলে এরশাদ মিয়া (৪৩)।

পুলিশ সূত্র জানায়, বিজয়নগর উপজেলার কচুয়ামোড়া গ্রামের ছালেকুজ্জামান নামের এক ব্যক্তির ব্যাটারিচালিত অটোরিকশা সম্প্রতি আখাউড়ার খড়মপুর এলাকা থেকে চুরি হয়। ছালেকুজ্জামানের সঙ্গে সখ্যতা গড়ে পানীয়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে অটোরিকশাটি নিয়ে যায় ওই চক্র। এ ঘটনায় আখাউড়া থানায় লিখিত অভিযোগ দেন তিনি।

এ ঘটনা তদন্তের দায়িত্ব পান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মঈন উদ্দিন। তদন্ত কার্যক্রমের স্বার্থে আসামি শরিফের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এক নারী পুলিশ সদস্য।

গতকাল সোমবার (১০ অক্টোবর) তাকে খড়মপুর এলাকায় আসতে বলা হয়। এ সময় থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার, এসআই মাঈন উদ্দিনসহ অন্যরা অভিযান চালান। পরে কৌশলে শরিফ ও তার সঙ্গে থাকা এরশাদকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে আরও দুজনকে গ্রেপ্তার ও দুটি চোরাই অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, শরিফ চালককে ফোন করে ভাড়ার কথা বলে নিয়ে যান। যে কারণে তার মোবাইলফোন নম্বর চালকের কাছ থেকে পাওয়া যায়। এরপর কৌশল অবলম্বন করে চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ