Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৪ঠা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com
শেকলে বাঁধা ছিল হাত-পা...

ডিবি পরিচয়ে তুলে নেওয়া ছাত্রদল নেতা উদ্ধার

প্রকাশিত: ১০ অক্টোবার ২০২২, ২২:৪০

উদ্ধার হওয়া ছাত্রদল নেতা

বরিশাল লাইভ: ডিবি পরিচয়ে বরিশাল নগরীর বটতলা এলাকা থেকে তুলে নেওয়া হয় জেলা ছাত্রদলের এক নেতাকে। পরে তাকে শেকলে হাত-পা বাঁধা অবস্থায় উজিরপুর উপজেলার গুঠিয়া এলাকায় উদ্ধার করেছে স্থানীয়রা।

উদ্ধার হওয়া ফোরকান সরদার ইরান (২৫) জেলার উজিরপুর উপজেলার কাংশি এলাকার আলম চাঁন সরদারের ছেলে এবং জেলা ছাত্রদলের সহ সাধারন সম্পাদক। বরিশাল নগরীতে থেকে কম্পিউটার প্রশিক্ষন নিচ্ছেন তিনি।

এদিকে উদ্ধারের পর ভুক্তভোগীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় পুলিশের কাছে এখন পর্যন্ত কোন অভিযোগ করেনি তার পরিবার। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

ইরানের পরিবারের লোকজন জানান, গত শনিবার রাত ৮টার দিকে কম্পিউটার প্রশিক্ষন শেষে বের হওয়ার পর নগরীর বটতলা এলাকা থেকে ইরানকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়। গাড়িতে উঠানোর পর নাকে রুমাল চেপে অচেতন করা হয় তাকে। ফজরের আজানের সময় অজ্ঞাত স্থানে জ্ঞান ফেরে তার। তুলে নেয়ার সময় ইরানের সাথে থাকা অন্য স্বজনরা বিষয়টি তার পরিবারকে জানায়। এরপর থেকেই তারা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে পরদিন রবিবার দুপুরে বিষয়টি কোতয়ালী থানায় অবহিত করেন।

পরে ওইদিন রাত ৮টার দিকে উজিরপুর উপজেলার গুঠিয়া নারায়নপুর বাজার সংলগ্ন বাগানের মধ্যে শেকলে হাত-পা বাঁধা এবং প্রায় বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা। ইরানকে তারা নির্যাতন করেনি কিংবা বিশেষ কিছু জিজ্ঞাসাও করেনি।

এ বিষয়ে গুঠিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. শাহিন হাওলাদার জানান, উদ্ধারের সময় মমতাজের পরনে স্যান্ডো গেঞ্জি এবং আন্ডারওয়্যার ছিল। সন্ধ্যার পর দুটি মাইক্রোবাস ওই এলাকায় চলাচল করতে দেখেছে স্থানীয়রা। এ ঘটনা তদন্ত করে বিচার দাবি করেন তিনি।

বরিশাল কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. ছগির হোসেন জানান, সংশ্লিষ্ট এলাকার সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষন করেও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। তার পরিবারের লোক থানায় এসেছিল। তবে কোন অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ।

উজিরপুর থানর ওসি মো. কামরুল হাসান জানান, উল্লেখিত ঘটনাস্থল কোতয়ালী মডেল থানা এলাকায়। তাকে উদ্ধার করা হয়েছে উজিরপুর থানা এলাকা থেকে। আইনগত পদক্ষেপ দুই থানা থেকেই নেয়া যায়। অভিযোগ পেলে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ