Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খালের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: ১০ অক্টোবার ২০২২, ০৫:৫৭

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

লাইভ প্রতিবেদক: ভোলার দৌলতখান উপজেলায় খালের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত দুই শিশু সম্পর্কে ফুপাতো ভাই-বোন। আজ রোববার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে দৌলতখান উপজেলার বিচ্ছিন্ন চর মেদুয়া ইউনিয়নের চর নেয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বে থাকা পুলিশ সদস্য মো. মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতদের নাম মো. জিহাদ (৩) ও কনিকা (৩)। তারা ওই গ্রামের গিয়াসউদ্দি এবং মৃত মহিউদ্দিনের সন্তান।

মেদুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার মো. মাকসুদুর রহমান ও দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) আবু হানিফ নিহতদের পরিবারের বরাত দিয়ে জানান, নিহতের বাড়ি ওই চরের একটি খালের পাশে। এর আগে সকাল ১০টার দিকে জিহাদ ও কনিকা সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশে খালে চলে যায়। এ সময় অসাবধানতাবশত খালের পানিতে পড়ে ডুবে যায়। পরে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় এক জেলে জিহাদের মরদেহ খালের পানিতে ভাসতে দেখেন। তাৎক্ষণিক চারদিকে ডাক-চিৎকার শুরু হলে জিহাদের মা তার (জিহাদের) মরদেহ খাল থেকে উদ্ধার করার সঙ্গে সঙ্গে একই জায়গায় ভেসে ওঠে বোন কনিকার মরদেহ। পরে তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে দৌলতখান থানার ওসি মো. জাকির হোসেন জানান, এ ঘটনায় দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) আবু হানিফকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশু দুইটির মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ