Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

১২৩২ শিক্ষার্থীকে মহানবির (সা.) জীবনী উপহার

প্রকাশিত: ১০ অক্টোবার ২০২২, ০৫:১০

পুরস্কার বিতরণ

নোয়াখালী লাইভ: পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে নোয়াখালীর চাটখিলে এক হাজার ২৩২ জন শিক্ষার্থীর মাঝে এককালীন নগদ টাকা ও বিশ্বনবির (সা.) জীবনীগ্রন্থ বিতরণ করা হয়েছে। রবিবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অ্যাক্টিভ ফাউন্ডেশনের অর্থায়নে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

এ সময় ‘সামাজিক শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় মহানবি হযরত মুহাম্মদের (সা.) জীবন ও কর্ম’ বিষয়ে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে চাটখিল উপজেলার মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, কারিগরি ও মাদরাসাসহ ৬০টি প্রতিষ্ঠানের ২৫ হাজারের বেশি শিক্ষার্থী অংশ নেয়। এরমধ্যে এক হাজার ২৩২ জন প্রতিযোগীকে চূড়ান্ত পর্বে মনোনীত করে পুরস্কৃত করা হয়।

অ্যাক্টিভ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর কবির বলেন, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদরাসা শিক্ষার তিন ভাগে ১০ জন করে ৩০ জনকে নগদ আর্থিক পুরস্কারসহ সবাইকে নবিজির জীবনীগ্রন্থ ‘আর রাহীকুল মাখতুম’ উপহার দেওয়া হয়েছে।

এরমধ্যে প্রথম পুরস্কার নগদ ২৫ হাজার, দ্বিতীয় পুরস্কার ১৫ হাজার, তৃতীয় পুরস্কার ১০ হাজার এবং চতুর্থ থেকে দশম পুরস্কার দুই হাজার টাকাসহ প্রত্যেক প্রতিযোগীকে শিক্ষাসামগ্রী উপহার দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে চাটখিলের উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ভুঁইয়া, শিক্ষক মুহাম্মদ ফারুক সিদ্দিকী ফরহাদ প্রমুখ।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ