Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিয়ের গাড়ী থেকে ফুল ছেঁড়া নিয়ে মারামারি, আহত ৬

প্রকাশিত: ৯ অক্টোবার ২০২২, ০৪:৫৬

ফুল ছেঁড়া নিয়ে মারামারি

শেরপুর লাইভ: বিয়ের গাড়ি সাজানো হয়েছে হরেক রকমের ফুল দিয়ে। বরযাত্রীর গাড়ি বলে কথা, আর এই গাড়ি থেকে ফুল ছেঁড়াকে কেন্দ্র করেই শুরু হয় মারামারির। শুধু তাই নয় ভাঙচুর করা হয়েছে বিয়ে বাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল। ঘটনাটি ঘটেছে শেরপুর শহরের চাপাতলী মহল্লায়।

এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন আহত হয়েছেন। শনিবার (৮ অক্টোবর) দুপুরে সদর থানার ওসি বছির আহম্মেদ বাদল এ তথ্য জানিয়েছেন। এর আগে শুক্রবার (৭ অক্টোবর) রাতে ওই মহল্লায় দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- লতিফ মিয়া, রিয়াদ, আক্কাস আলী, সাফিয়া আক্তার, পিন্টু ও সোহান। স্থানীয়রা জানান, ওই মহল্লায় আমীর আলীর মেয়ের বিয়ে হচ্ছিল। শুক্রবার সন্ধ্যা ৭টায় পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ থেকে বরযাত্রী আসে। তখন বাড়ির সামনে রাখা হয় বরযাত্রীর সাজানো একটি প্রাইভেটকার। ওই গাড়ির ফুল ছেঁড়াকে কেন্দ্র করে প্রতিবেশী শিশুর সঙ্গে বিয়েবাড়ির এক শিশুর ঝগড়া হয়। তখন হাফিজুরের দুই ছেলে রনি ও শফিকুলের সঙ্গে বিয়েবাড়ির লোকদের বাগবিতণ্ডা হয়।

এ ঘটনার পর দুই পক্ষকে মীমাংসার জন্য সালিস-বৈঠক বসে। কিন্তু তাতে কোনও সমাধান হয়নি। উল্টো সালিস শুরুর কিছুক্ষণ পর আবারও উত্তেজিত হয়ে হাফিজুলের দুই ছেলে রনি ও শফিকুলসহ বেশ কয়েকজন এসে বিয়েবাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল ভাঙচুর করে চলে যায়। এতে ছয়জন আহত হয়েছেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এ বিষয়ে সদর থানার ওসি বছির আহম্মেদ বাদল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শেষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ