Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাভারে নারী সহকর্মীকে গণধর্ষণ, গ্রেফতার ২

প্রকাশিত: ৯ অক্টোবার ২০২২, ০৩:৫৭

নারী সহকর্মীকে গণধর্ষণ

লাইভ প্রতিবেদক: নারী সহকর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সাভারের আশুলিয়া এলাকায়।

মামলাসূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী ডিইপিজেড এলাকার একটি প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত। তিনি বুড়িরবাজার এলাকায় কোম্পানির মেসে অন্যান্য নারী সহকর্মীদের সঙ্গে থাকতেন। তার পাশেই দারা মিয়ার বাসার নিচতলা ভাড়া নিয়ে থাকতেন একই প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী ও কর্মকর্তারা। গত ৬ অক্টোবর ঝগড়া করে ভুক্তভোগীর মোবাইল ভেঙে ফেলেন তার সঙ্গে মেসে থাকা অপর এক নারী নিরাপত্তাকর্মী। এ ঘটনায় ভুক্তভোগী কোম্পানির কর্মকর্তার কাছে বিচার দেন। এসময় তার অন্যান্য সহকর্মীকে নিয়ে দারা মিয়ার বাসার নিচতলার ওই ভাড়া বাড়িতে যেতে বলেন।

পরে ভুক্তভোগী বিচার পাওয়ার আসায় সেখানে গেলে মোবাইল ভাঙার বিষয়টি কর্মকর্তা মীমাংসা করে দেন। এ সময় ভুক্তভোগী ওই নারীকে বাদে বাকিদের চলে যেতে বলেন। পরে কৌশলে দরজা আটকে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্তরা। এ ঘটনায় ভুক্তভোগী অসুস্থ অবস্থায় স্থানীয় হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন। পরে ৭ অক্টোবর তিনি থানায় একটি মামলা দায়ের করেন।

গতকাল শুক্রবার (৭ অক্টোবর) রাতে আশুলিয়ার বুড়ির বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের একজন ওই প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী ও অপরজন কর্মকর্তা বলে জানা গোছে। ঘটনার পর ভুক্তভোগী ওই নারী নিজে বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাশিদ জানান, ভুক্তভোগীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। আমরা অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করেছি। শনিবার তাদের আদালতে পাঠানো হবে। গ্রেফতারকৃতরা হলেন- গাইবান্ধার মো. ফেরদৌস খন্দকার (৩৮) ও দিনাজপুরের মাসুদ আবেদীন (৩০)।

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ