Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজধানীতে কাভার্ডভ্যানে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৩

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বার ২০২২, ২১:৩৬

রাজধানীতে কাভার্ডভ্যানে বিস্ফোরণ

লাইভ প্রতিবেদক: রাজধানীতে মেট্রো এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে মালামাল উঠানোর সময় কেমিক্যাল জাতীয় দাহ্য পদার্থ বিস্ফোরণে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও তিনজন দগ্ধ হয়।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে হাজারীবাগের বউবাজার এলাকায় এই ঘটনাটি ঘটে। জানা যায়, তাদের সবার বাড়ি রাজশাহী জেলায়। তারা সবাই এখানে শ্রমিক হিসেবে কাজ করতেন।

নিহতের নাম- মো. ইলিয়াস। দগ্ধ অবস্থায় আহত তিনজনকে উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

কুরিয়ার সার্ভিসের সুপারভাইজার মোঃ সোহাগ জানান, মেট্রো এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে মালামাল লোড করার সময় কাভার্ড ভ্যানে কেমিক্যাল থাকায় হঠাৎ বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলে এক শ্রমিকের মৃত্যু হয় এবং আরো চার শ্রমিক দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তিনজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে নিয়ে এলে তাদের ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছে, আহতেরদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

হাজারীবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইমদাদুল হক জানান, আমরা খবর পেয়ে হাজারীবাগের বউবাজার এলাকায় দ্রুত ছুটে আসি। এসে দেখি ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে। এবং আহত অবস্থায় পরে আছে আরো তিনজন। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি রয়েছে।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ