Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তিতাসে কলেজ শিক্ষার্থীকে খুন, ৮ দাখিল পরীক্ষার্থীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বার ২০২২, ০৭:১৭

তিতাসে কলেজ শিক্ষার্থীকে খুন

লাইভ প্রতিনিধি: কুমিল্লায় তিতাস উপজেলায় ছুড়িকাঘাতে কলেজশিক্ষার্থীকে খুনের ঘটনায় আটক ৮ দাখিল পরীক্ষার্থীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত কলেজশিক্ষার্থী সিয়ামের বাবা হেলাল উদ্দিন সরকার মামলাটি দায়ের করেন। এঘটনায় ৮ জনকে আটক করে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস এক প্রেস ব্রিফিংয়ে মামলার বিষয়টি নিশ্চিত করেন।

ব্রিফিংয়ে ওসি সুধীন চন্দ্র দাস বলেন, নিহত সিয়ামের চাচাতো বোনের সঙ্গে মেঘনা উপজেলার ব্রাহ্মনচর নয়াগাঁও সিনিয়র আলিম মাদ্রাসার শিক্ষার্থী নাজমুল হাসানের (১৯) প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনার জেরে দীর্ঘদিন ধরে নিহত সিয়ামের সঙ্গে নাজমুলের বাগ্‌বিতণ্ডা হয়ে আসছিল। এরই জেরে গতকাল বৃহস্পতিবার পরীক্ষা শেষে দাখিল পরীক্ষার্থী নাজমুলসহ তাঁর সহপাঠীরা সংঘবদ্ধ হয়ে সিয়ামের ওপর আক্রমণ করে এবং একপর্যায়ে ছুরিকাঘাতে খুন করে।

দায়েরকৃত মামলার আসামিরা হলেন-নাজমুল হাসান (১৯), ওমর ফারুক (১৯), জুনায়েদ হোসেন শুভ (১৯), সাকিব হাসান (১৯), সায়মুন মিয়া (১৮), মাসুম বিল্লা (১৯), জুনায়েদ ইসলাম সৌরভ (১৮) ও মুকুল আহম্মেদ (১৮)।

মামলার বাদী নিহত সিয়ামের বাবা হেলাল উদ্দিন সরকার বলেন, ‘আমার ছেলের হত্যাকারীদের তাৎক্ষণিক তিতাস থানা-পুলিশ গ্রেপ্তার করায় তাঁদের ধন্যবাদ জানাই। পাশাপাশি আমার ছেলে হত্যার বিচার চাই।’

আসামি মুকুল আহম্মেদের বড় ভাই হাসিব বলেন, ‘আমার ভাই নির্দোষ বলে আমাকে জানিয়েছে।’ আরেক আসামি মাসুম বিল্লার বাবা আওলাদ হোসেন বলেন, ‘আমার ছেলে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত না।। সন্দেহমূলকভাবে আমার ছেলেকে আসামি করা হয়েছে। আমি এই মামলার সঠিক তদন্তের দাবি করছি।’

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ