Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুর্ঘটনায় নিহত এসএসসি পরীক্ষার্থী, আহত ১০

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২২, ০৫:১৮

দুর্ঘটনায় নিহত এসএসসি পরীক্ষার্থী, আহত ১০

পঞ্চগড় লাইভ: পঞ্চগড়ের দেবীগঞ্জে থ্রি হুইলার উল্টে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ এসএসসি পরীক্ষার্থী।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে জেলার দেবীগঞ্জের কালিয়াগঞ্জ এমপি বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পরীক্ষার্থী ছাবিরুল ইসলাম সাগর (১৬) পামুলী ঢাঙ্গীরহাট গ্রামের মজিবর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকালে সাগর বাড়ি থেকে এসএসসি পরীক্ষা দিতে থ্রি হুইলারে (অটোরিকশা) করে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। পথে একটি ছাগলকে বাঁচাতে গিয়ে থ্রি-হুইলারটি উল্টে যায়। এতে সাগর চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় দেবীগঞ্জ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অন্য শিক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষায় অংশ নেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. আফিয়া ফারজানা বলেন, অতিরিক্ত রক্তপাতের কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই সাগরের মৃত্যু হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম ফেরদৌস জানান, দুর্ঘটনায় পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনাটি মর্মান্তিক। নিহত শিক্ষার্থীর পারিবারিক অবস্থা ভালো না থাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার দাফন-কাফনের ব্যবস্থা করা হয়েছে। আহত শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে।

দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, নিহত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ