Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সরকারবিরোধী পোস্ট: শিক্ষা কর্মকর্তাকে খাগড়াছড়িতে বদলি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বার ২০২২, ০১:০৭

সরকারবিরোধী পোস্ট: শিক্ষা কর্মকর্তাকে খাগড়াছড়িতে বদলি

চট্টগ্রাম লাইভ: সরকারবিরোধী পোস্ট দিয়ে ফেঁসে গেছেন শিক্ষা কর্মকর্তা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারবিরোধী পোস্ট দেওয়ার অভিযোগ ওঠায় চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অজন্তা ইসলামকে খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় বদলি করা হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় নানান সমালোচনা চলছে।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) সহকারী পরিচালক রূপক রায়ের সই করা প্রজ্ঞাপনে বুধবার অজন্তা ইসলামকে বদলি করা হয়। অবশ্য প্রজ্ঞাপনে বদলির কারণ বলা হয়নি। এটাকে নিয়মিত বা রুটিন কাজ বলে চালিয়ে দিয়েছেন তিনি।

জানতে চাইলে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন গতকাল শুক্রবার রাতে বলেন, ‘শিক্ষা কর্মকর্তা বদলির প্রজ্ঞাপন এসেছে। তবে কী কারণে বদলি করা হয়েছে, সেটা মন্ত্রণালয় বলতে পারবে। ’

জানাযায়, সোমবার অজন্তা ইসলামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন সময় সরকারবিরোধী পোস্ট দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে উপজেলা, পৌরসভা ও বিভিন্ন কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা লিখিত অভিযোগ দেন।

সম্প্রতি ‘শুভ জন্মদিন বিএনপি’ লিখে নিজের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট করেন তিনি। এর পরই ছাত্রলীগের নেতাকর্মীরা এর প্রতিবাদ জানান। বিষয়টি নিয়ে এলাকায় নানান আলোচনা ও সমালোচনা হয়েছে।


ঢাকা, ১০ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ