Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিজের পরিবারের ৫ জনকে হারিয়ে শোকে বিহ্বল শান্তি বেগম

প্রকাশিত: ৯ সেপ্টেম্বার ২০২২, ২১:৫৪

নিজের পরিবারের ৫ জনকে হারিয়ে শোকে বিহ্বল শান্তি বেগম

সিরাজগঞ্জ লাইভ: পরিবারের ৫ জনকে হারিয়ে শোকে বিহ্বল শান্তি বেগম। তার সামনে কেবলই অন্ধকার। তিনি ভেবে পাচ্ছেন কি করবেন। সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে ৯ প্রাণ হারিয়েছেন। এদের মধ্যে এক পরিবারেরই পাঁচ সদস্য রয়েছেন। তাদের মৃত্যুতে উপজেলার মাটিকোড়া গ্রামসহ আশপাশ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্বামী, ছেলে, দেবর, জামাতা ও নাতিকে হারিয়ে শোকে বিহ্বল ষাটোর্ধ শান্তি বেগম। তার আহাজারিতে ভারি হয়ে উঠেছে আকাশ। স্বজনরা সান্ত্বনা দেওয়া চেষ্টা করলেও থামছে না কান্না। বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন তিনি। খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে মাটিকোড়া গ্রামে কৃষকরা ধানক্ষেত পরিচর্যা করছিলেন।

আকাশে হঠাৎ মেঘ দেখা দিলে ১৩ জন একটি শ্যালো মেশিনের ঘরে আশ্রয় নেন। এ সময় বজ্রপাত হলে এ হতাহতের ঘটনা ঘটে । ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে আরও দুজন মারা যান। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার সময় মারা যান আরও দুজন।

নিহতরা হলেন- নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার শিবপুর গ্রামের মোকাম হোসেন (৫৫), মোন্নাফ হোসেন (২০), শমসের আলী (৫২), শাহিন (৩২), আক্তার হোসেন (৬৫), মাটিকোড়া গ্রামের আব্দুল কুদ্দুস (৬০), শাহ আলম (৪২) ঋতু খাতুন (১৪) ও জান্নাতি খাতুন (১২)।

বৃহস্পতিবার রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, বাড়ি ভর্তি মানুষ। কেউ কান্না করছেন কেউ এক দৃষ্টিতে দাঁড়িয়ে আছেন। এদিকে একসঙ্গে পরিবারের পাঁচজনকে হারিয়ে বৃদ্ধা শান্তি বেগম পাগলের মতো বিলাপ করছেন। বার বার তাদের মরদেহের গায়ে হাত বোলাচ্ছেন। কান্না করতে গিয়ে কিছু সময় পর পর জ্ঞান হারিয়ে ফেলছেন।

ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন জানান, ‘পরিবারের পাঁচজনকে হারিয়ে শান্তি বেগম পাগলের মতো বিলাপ করছে। সন্ধ্যায় সংসদ সদস্য ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এখানে এসেছিলেন। নিহত প্রত্যেকের জন্য ২৫ হাজার টাকা করে অনুদান দিয়েছেন ও শোকাহত পরিবারকে সান্ত্বনা জানিয়েছেন। তাদের দেখভালেরও কথা জানিয়েছেন এলাকাবাসী।


ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ