Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর গাড়িবহরে দুর্ঘটনায় আহত সাত

প্রকাশিত: ৩ সেপ্টেম্বার ২০২২, ০৬:৪৯

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর গাড়িবহরে দুর্ঘটনায় আহত সাত

পিরোজপুর লাইভ: এবার পিরোজপুরের নাজিরপুরে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর গাড়ির বহরে থাকা মোটরসাইকেল দুর্ঘটনায় আওয়ামী লীগের সাত নেতাকর্মী আহত হয়েছেন। শুক্রবার উপজেলার নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের রুহিতলা বুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- বানিয়ারী গ্রামের দেলোয়ার হোসেন (৪২), দিঘীরজান গ্রামের অনুপ মজুমদার (২২), মুক্তা শেখ (৪০), বরইবুনিয়া গ্রামের মামুন শেখ (৩০), এমাদুল শেখ (৩২), তৌকির আহম্মেদ শেখ (৩৫) ও ফায়েক শেখ (৪৫)। তারা নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ফায়েক শেখ নামে এক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তৌকির জানান, তারা দুর্ঘটনার শিকার হলে মন্ত্রী নিজেই তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসার সব ব্যবস্থাও তিনি করেন।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের সেবার কাজে থাকা উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার হালদার জানান, বেলা ১১টার দিকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ঢাকা থেকে সড়ক পথে নাজিরপুরে ফিরছিলেন। তাকে নিয়ে নেতা-কর্মীরা আসার পথে উপজেলার রুহিতলা বুনিয়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিমুল কৌশিক সাহা বলেন, আহতরা চিকিৎসা নিচ্ছেন। গুরুতর অবস্থায় একজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার ব্যাপারে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমে বক্তব্য পাওয়া যায়নি।


ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ