Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
টোলপ্লাজার কর্মচারীরাও পিটিয়েছে নেতা-কর্মীদের

সেতুর টোল চাওয়ায় কর্মচারী‌দের পেটালো ছাত্রলীগ

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০০:২১

সেতুর টোল চাওয়ায় কর্মচারী‌দের পেটালো ছাত্রলীগ

কুষ্টিয়া লাইভ: এবার টোল আদায় নিয়ে ঘটে গেল লঙ্কাকান্ড। টোল চাওয়াতে শ্রমিকদের ওপর চড়াও হলো ছাত্রলীগের নেতা-কর্মীরা। কুষ্টিয়ার কুমারখালীতে সৈয়দ মাছউদ রুমী সেতু পার হওয়ার সময় টোল চাওয়ায় মোটরসাইকেল বহর থেকে নেমে কর্মচারীদের পেটালো ছাত্রলীগের নেতাকর্মীরা। এই ঘটনার পর সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত হামলার ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এনিয়ে চলছে নানান সমালোচনা। দুই পক্ষের মধ্যেই হয়েছে মারধর।

এদিকে পুলিশ, স্থানীয়রা ও সিসিটিভি ভিডিও থেকে জানা গেছে, শুক্রবার (১৯ আগস্ট) কুষ্টিয়া সরকারি কলেজের সামনে মুজিব চত্বরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোকসভার আয়োজন করে জেলা ছাত্রলীগ। সেখানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

ওই অনুষ্ঠানে যোগ দিতে কুমারখালী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে রওনা দেয়। বেলা ১১টার সময় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে কুমারখালী লাহিনীপাড়ায় সৈয়দ মাছ উদ রুমী সেতু পার হয়ে পশ্চিম প্রান্তের টোল প্লাজায় এলে টোল আদায় করা একজন কর্মী টোল নিতে হাত তুলে তাদের থামতে বলেন। এ নিয়ে বাধে বিপত্তি।

কেন টোল চাইলো এনিয়ে শুরু হয় বাগবিতণ্ডায়। এক পর্যয়ে মোটরসাইকেলের বহর থেকে কয়েকজন নেমে তার সঙ্গে তর্ক শুরু করে। সঙ্গে সঙ্গেই ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা ওই কর্মচারীকে মারধর করেন। এ সময় বাধা দিতে গেলে ছাত্রলীগের নেতা-কর্মীরা মিলে অন্য কর্মচারীদের হাতের কাছে যা পেয়েছেন তাই দিয়ে পেটান।

ঘটনার কয়েক মিনিটের মধ্যে ছাত্রলীগ নেতাকর্মীরা কুষ্টিয়া শহরের দিকে চলে যাওয়ার সময় পেছন থেকে টোলপ্লাজার কর্মচারীরা লাঠিশোটা নিয়ে তাদের ধাওয়া দেন। এতে ছাত্রলীগের কয়েকজন কর্মী আহত হয়েছেন। তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এ বিষয়ে কুমারখালী কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেন বলেন, শোকসভায় যেতে দেরি হচ্ছিল বলে দ্রুত যেতে চাচ্ছিল সবাই। এ সময় টোল প্লাজার কর্মচারীরা বাধা দেন। ছাত্রলীগের পরিচয় দেওয়ার পর ক্ষিপ্ত হয়ে কটূক্তি করেন তারা। এতে ছাত্রলীগের কর্মীরা উত্তেজিত হয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। হাতাহাতির একপর্যায়ে কর্মচারীরা পেছন থেকে ধাওয়া দিয়ে ছাত্রলীগের কয়েকজন কর্মীকে আহত করেন।

এ প্রসঙ্গে সেতুর ইজারাদার পারভেজ আনোয়ার তনু বলেন, কয়েকজন কর্মচারী আহত হয়েছেন। এখনই কিছু বলতে চাই না। কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, টোল প্লাজার লোকজনের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের হাতাহাতি হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। কেউ অন্যায় করে ছাড় পাবে না।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ