Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
গর্ভে থাকা শিশুটি বেঁচে আছে!

ট্রাক কেড়ে নিল স্বামী-অন্তঃসত্ত্বা স্ত্রী-সন্তান

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ০৪:২২

নির্মম দৃশ্য: ট্রাক কেড়ে নিল একটি পরিবার

ময়মনসিংহ লাইভ: ট্রাক কেড়ে নিয়েছে একটি পরিবার। সাজানো গোছানো সংসার যেন মুহুর্তেই তছনছ করে দিয়ে গেছে। একই পরিবারের স্বামী-স্ত্রী ও সন্তান চলে গেল ওপারে। ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় ট্রাকচাপায় স্বামী-অন্তঃসত্ত্বা স্ত্রী-সন্তানসহ তিনজন নিহত হয়েছেন।

১৬ জুলাই দুপুর আড়াইটায় ত্রিশাল পৌর শহরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামের ফকির বাড়ির মোস্তাফিজুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), তার অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না আক্তার (৩০) ও মেয়ে সানজিদা আক্তার (৬)।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক বলেন, নিহত স্বামী, স্ত্রী ও তাদের পাঁচ বছরের সন্তান নিয়ে ওই অন্তঃসত্ত্বা নারীর আল্টাসনোগ্রাফি করাতে এসেছিলেন। রাস্তা পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও সন্তান মারা যায়। ওই অন্তঃসত্ত্বা নারীও গুরুতর আহত হয়। বর্তমানে রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

পুলিশ জানায়, সাড়ে নয় মাসের গর্ভবতী স্ত্রীর পরীক্ষা-নিরীক্ষা করাতে হাসপাতালের দিকে যাচ্ছিলেন স্বামী জাহাঙ্গীর আলম। সঙ্গে ছিল তাদের মেয়ে সানজিদা। হাসপাতালের কাছাকাছি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। তবে ওই নারীর গর্ভে থাকা শিশুটি বেঁচে রয়েছে।

এ ঘটনায় ট্রাকচালককে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি মাইন উদ্দিন।


ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ