Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রাইভেটকার ও ট্রাক সংঘর্ষ, ধাক্কা: বাবা-ছেলেসহ নিহত ৮

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ২৩:০১

প্রাইভেটকার ও ট্রাক সংঘর্ষ, ধাক্কা: বাবা-ছেলেসহ নিহত ৮

বগুড়া লাইভ: প্রাইভেটকার ও ট্রাক সংঘর্ষ এবং ট্রাকের ধাক্কায় বাবা ছেলেসহ পৃথক দুটি ঘটনায় ৮ জন প্রাণ হারিয়েছেন। বগুড়ার কাহালুতে প্রাইভেটকার ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাবা-ছেলেসহ ৪ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে জেলার কাহালু উপজেলার দরগাহ হাট এলাকার ‘সজল কারখানা’র সামনে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন।

বগুড়ায় নিহতরা হলেন- নওগাঁর ধামুরহাট এলাকার তানছের আলী (৬০), তার ছেলে আরাফাত আলী টগর (৩৫), একই এলাকার তানছের আলীর আত্মীয় মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেটকারের চালক নওগাঁর পত্নীতলা এলাকার মান্নু মিয়ার ছেলে সুমন (৩০)।

এতে শাকিল (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। আহত ও নিহতরা সকলে প্রাইভেটকারের যাত্রী ছিলেন। স্থানীয়রা জানান, তানছের আলী ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য তাকে নিয়ে প্রাইভেটকারে নওগাঁ থেকে বগুড়া শজিমেক হাসপাতালে যাচ্ছিলেন তার ছেলে ও অন্যরা।

কাহালুর দরগাহ হাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো- গ-২৩-১৭১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর ও প্রাইভেটকারের চালক সুমন নিহত হন। আহতদের মধ্যে শাকিল ও আব্দুর রহমানকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রহমানের মৃত্যু হয়। কাহালু থানার ওসি আমবার হোসেন জানান, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন।তবে ট্রাকচালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। ট্রাকটিকে পুলিশ জব্দ করেছে।

মির্জাপুরে যাত্রীবাহী বাসের ধাক্কা, নিহত:

এদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মনসুর নামের স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানায়, ঢাকাগামী দাঁড়ানো একটি বালুভর্তি ট্রাকের পেছনে যাত্রীবাহী বিনিময় পরিবহনের একটি বাস ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল বিষয়টি নিশ্চিত করে জানান, তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজন হাসপাতালে মারা গেছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ