Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ময়মনসিংহে বজ্রপাতে ৩ শিক্ষার্থীসহ ৬ প্রাণ গেল

প্রকাশিত: ১৮ জুন ২০২২, ০৫:২১

৩ শিক্ষার্থীসহ ৬ প্রাণ গেল

ময়মনসিংহ লাইভ: বজ্রপাতে ছয়জনের মৃত্যু হয়েছে। মাছ ধরতে গিয়ে তিন কৃষক এবং ফুটবল খেলতে গিয়ে তিন কিশোরের মৃত্যু হয়। আজ শুক্রবার ময়মনসিংহে এই মৃত্যুর ঘটনা ঘটে। নান্দাইলের গাংগাইল ইউনিয়নের পংকরগাটি গ্রামের যে তিন কিশোর মারা গেছে তারা হলো- আবু সাঈদ (১৫), স্বাধীন মিয়া (১২) এবং শাওন মিয়া (১৩)।

এছাড়া অন্যান্যরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার দড়ি কুষ্টিয়া গ্রামের কৃষক বাক্কার হোসেন (৪০) ও জাহাঙ্গীর হোসেন (৩০)। ধোবাউড়ার গোয়াতলা ইউনিয়নের চরমোহিনী গ্রামের গফুর মিয়ার ছেলে আবু সাঈদ (৩০)।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার গাংগাইল ইউনিয়নের পংকরহাটি গ্রামের শহীদুল্লার ছেলে আবু সাঈদ, হাদিস মিয়ার ছেলে স্বাধীন মিয়া ও বিল্লাল মিয়ার ছেলে শাওন। সাঈদ বারই গ্রাম মাদ্রাসা থেকে হেফজ বিভাগ থেকে হাফেজ হয়েছে, স্বাধীন জলহরি মাদ্রাসায় হেফজ বিভাগ পড়ছিল এবং শাওন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ালেখা করছিল।

শুক্রবার বেলা ২টার দিকে বৃষ্টির মধ্যে তারা বাড়ির পাশে জমিতে ফুটবল খেলার সময় বজ্রপাতে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে আবু সাঈদ ও স্বাধীনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাওনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে ময়মনসিংহ সদর উপজেলার মৃত হাসেন আলী মণ্ডলের ছেলে আবু বাক্কার ও পচা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম বাড়ির পাশে মাছ ধরতে গেলে বজ্রপাতে মারা যান। গুগড়া বিলে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যান ধোবাউড়ার গোয়াতলা ইউনিয়নের চরমোহিনী গ্রামের গফুর মিয়ার ছেলে আবু সাঈদ (৩০)।

এ ব্যাপারে নান্দাইল থানার ওসি মো. মিজানুর রহমান আকন্দ বলেন, বজ্রপাতে তিন কিশোরের মৃত্যু হয়েছে। ময়মনসিংহ কোতোয়োলি মডেল থানার ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়। ধোবাউড়া থানার ওসি টিপু সুলতান জানান, সকালে স্থানীয় গুগড়া বিলে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যান সাঈদ।

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ