Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
কেবলই স্মৃতি

পদ্মা সেতু আর দেখতে পরলো না ৪ বন্ধু

প্রকাশিত: ৪ জুন ২০২২, ১০:৪২

পদ্মা সেতু আর দেখতে পরলো না

চাঁদপুর লাইভ: পদ্মা সেতু আর দেখতে পরলো না ৪ বন্ধু। তাদের আশা চিরতরে তছনছ হয়ে গেছে। আর ফিরবে না ওরা। জানাগেছে পদ্মা সেতু দেখতে বাড়ি থেকে বের হয়েও আর দেখা হলো না চাঁদপুরের তিন বন্ধুর। সড়ক দুর্ঘটনায় তারা লাশ হয়েছেন। ওই দুর্ঘটনায় মারা গেছেন আরও তিনজন। ৩ জনের ছবি মিলেছে। বৃহস্পতিবার (২ জুন) দিনগত রাত পৌনে ১টার দিকে মুন্সিগঞ্জের নিমতলী হাসারা হাইওয়েতে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোররিকশার সংঘর্ষে চাঁদপুরের তিনজনসহ মোট ছয়জন নিহত হন। তাদের মধ্যে চাঁদপুরের তিন যুবক ও তাদের আরেক বন্ধুসহ বিক্রমপুরের তিনজন রয়েছেন।

নিহত তরুণরা হলেন চাঁদপুর সদর উপজেলার ইচলি এলাকার এনায়েত উল্লাহ গাজী একমাত্র ছেলে সামাদ গাজী (২৪), পল্লিবিদ্যুৎ এলাকার আবুল কালামের ছেলে আহাদ (২০) ও একই এলাকার সিপাত (২০)। শুক্রবার (৩ জুন) সকালে নিহত তরুণদের মরদেহ বাড়িতে নিয়ে এলে পরিবার ও আত্মীয়-স্বজনদের কান্নায় আকাশ ভারী হয়ে ওঠে।

এদিকে সামাদের চাচাতো ভাই মো. রুবেলের ভাষ্যমতে, পদ্মা সেতু দেখার উদ্দেশ্যে তারা তিন বন্ধু চাঁদপুর থেকে ঢাকায় যান। সেখান থেকে মুন্সিগঞ্জের বিক্রমপুর এলাকায় আরও দুই বন্ধু যোগ দেন। পরে তারা মাওয়ার উদ্দেশ্যে রওনা হন। এ সময় তাদের সঙ্গে দুই বন্ধুর এক বন্ধু উপস্থিত ছিলেন। রাতে বন্ধুদের বাসায় থেকে শুক্রবার পদ্মা সেতু দেখার পরিকল্পনা ছিল তাদের।

তারা আরো জানায়, ওই চার বন্ধু বৃহস্পতিবার রাতে অটোরিকশাযোগে মাওয়া যাচ্ছিলেন। মুন্সিগঞ্জের নিমতলী হাসারা হাইওয়েতে একটি কাভার্ডভ্যানের পেছন পেছন যাচ্ছিল অটোরিকশাটি। হঠাৎ কাভার্ডভ্যানটি স্লো করলে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে আঘাত করে। এতে অটোরিকশার পাঁচ যাত্রী ও চালক ঘটনাস্থলেই নিহত হয়।

নিহত ব্যক্তিদের মধ্যে তিন বন্ধু চাঁদপুরের ও একজন বিক্রমপুরের বাসিন্দা। অপর একজন সাধারণ যাত্রী ছিলেন। মরদেহগুলো ময়নাতদন্ত ছাড়াই পুলিশের কাছে আবেদন করে নিয়ে আসা হয়েছে। নিহত সামাদ গাজীর বন্ধু রাব্বি বলেন, ‘বৃহস্পতিবার বন্ধুরা ঘুরতে যাবে বলে আমাকে জানিয়েছিল। আমাকে জিজ্ঞাসা করেছিল আমি যাবো কি না।

প্রথমে আমি যাবো বলেছিলাম কিন্তু সর্বশেষ গতকাল আমার শারীরিক অবস্থা ভালো না থাকায় যেতে পারিনি। এর মধ্যে তাদের সঙ্গে কয়েকবার আমার ইমোতে কথা হয়েছে। সর্বশেষ রাতে এ দুর্ঘটনার খবর পাই।’ তবে হাসারা হাইওয়ে থানার ইনচার্জ আবজাল হোসেন বলেন, ‘ঘটনাস্থলটি ঢাকার কেরানীগঞ্জের মধ্যে পড়েছে।

ভেকুর সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান।’ এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি আমার জানা নেই। এখনই খোঁজখবর নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ