Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন বিমানবাহিনীর সার্জেন্ট

প্রকাশিত: ২৩ মে ২০২২, ২৩:২৭

ছবি: সংগৃহীত

ফরিদপুর লাইভ: ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর এক সার্জেন্ট নিহত হয়েছেন। সোমবার ভোর ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আবুল বাশার (৩৬)। তিনি বিমান বাহিনীর সার্জেন্ট হিসেবে ঢাকা বিমানবন্দরে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার কাকরা গ্রামে।

জানা গেছে, বিমান বাহিনীর সার্জেন্ট আবুল বাশার ঢাকা থেকে কাভার্ডভ্যানে বাসা-বাড়ির মালামাল নিয়ে আসছিলেন। কাভার্ডভ্যানের সামনে বসা ছিলেন তিনি। পথিমধ্যে ঢাকা-খুলনা মহাসড়কের শিবরামপুর এলাকায় পৌছামাত্রই অজ্ঞাত গাড়ির সঙ্গে কাভার্ডভ্যানটি দূর্ঘটনায় পতিত হয়। ঘটনাস্থলেই মারা যান সার্জেন্ট আবুল বাশার।

এ বিষয়ে করিমপুর হাইওয়ে থানার ওসি কংকন কুমার বিশ্বাস জানান, কাভার্ডভ্যানটি হয়তো বড় কোনো ট্রাক বা বাসের সঙ্গে ধাক্কা লাগে। যার ফলে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আবার সামনা-সামনিও সংঘর্ষের ঘটনা ঘটতে পারে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। দুর্ঘটনায় ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের সামনে বসে থাকা বিমানবাহিনীর সার্জেন্ট আবুল বাশার মারা যান। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পর থকে কাভার্ডভ্যানের চালক পলাতক রয়েছেন। কাভার্ডভ্যানটিকেও জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়া চলছে।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ