Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর গুলি: এলডিপি মহাসচিব গ্রেপ্তার

প্রকাশিত: ১০ মে ২০২২, ০৩:০৮

ড. রেদোয়ান আহমেদ

কুমিল্লা লাইভ: এলডিপি সাবেক সাংসদ ড. রেদোয়ান আহমেদকে গ্রেপ্তার করেছে কুমিল্লার চান্দিনা থানা পুলিশ। সোমবার দুপুর আড়াইটার দিকে চান্দিনা উপজেলা সদরে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ওপর গুলি চালানোর অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমাবার চান্দিনা কলেজ মাঠে ঈদ পুনর্মিলনী সমাবেশ ডাকে এলডিপির সাবেক সংসদ সদস্য গ্রুপ। একই দিনে রেদোয়ান আহমেদ কলেজ ছাত্রলীগ ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ যৌথ কর্মীসভা ডাকে। এতে চান্দিনা মাঠে সমাবেশে ১৪৪ ধারা জারি করে পুলিশ।

সোমবার দুপুর দুইটার দিকে সাবেক সাংসদ রেদোয়ান আহমেদ কলেজের গেইট থেকে বের হলে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতাকর্মীরা তার গাড়িকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে।

এক পর্যায়ে রেদোয়ান আহমদ ছাত্রলীগ কর্মীদের লক্ষ্য করে গুলি করেন বলে অভিযোগ উঠেছে। এতে ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধরা হলেন- ছাত্রলীগ কর্মী জনি আহমেদ (২২) ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ কর্মী নাজমুল হোসেন নাঈম (২৮)।

এ সময় রেদোয়ান আহমেদ চান্দিনা থানায় সেচ্ছায় পুলিশ হেফাজতে চলে যান। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়। এ ঘটনার পর চান্দিনা থানার সামনে বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে চান্দিনা থানার ওসি আরিফুর রহমান বলেন, রেদোয়ান আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ