Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঘর থেকে মা ও দুই মেয়ের লাশ উদ্ধার, বাবা আটক

প্রকাশিত: ৯ মে ২০২২, ০০:৫৯

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ লাইভ: মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়ন থেকে মা এবং দুই মেয়ের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৮ মে) সকলে একই শয়ন কক্ষ থেকে পাশাপাশি পড়ে থাকা তিনটি লাশ উদ্ধার করা হয়। স্ত্রী ও দুই মেয়েকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে আসাদুর রহমান রুবেল (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

ঘটনার পর রুবেল ঢাকা-আরিচা মহাসড়কে গাড়ির নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করেন।

নিহতরা হলেন– রুবেলের স্ত্রী লাভলী আক্তার (৩৫), বড় মেয়ে বানিয়াজুরী সরকারি স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছোঁয়া (১৬) এবং ছোট মেয়ে স্থানীয় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী কথা (১২)।

জানা গেছে, রুবেল দন্ত চিকিৎসক। আঙ্গারপাড়া গ্রামে শ্বশুর বাড়িতেই স্ত্রী সন্তানদের নিয়ে থাকতেন। আয় রোজগার তেমন না হওয়ায় বেশ কিছু প্রতিষ্ঠান ঋণ নিয়ে সংসার চালাচ্ছিলেন। কিন্তু ঋণ শোধ করতে না পারায় ঋণখেলাপী হয়ে পড়ে। এ নিয়ে সে চাপের মধ্যে ছিল। সংসারেও স্ত্রীর সাথে চলছিল ঝগড়া বিবাদ। গত রাতেও স্ত্রীর সাথে তার কথাকাটাকাটি হয়। স্ত্রী ও মেয়েরা ঘুমিয়ে পড়লে রাতের কোন একসময় ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে তিনজনকেই খুন করেন।

ঘিওর থানার ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, রবিবার (৮ মে) ভোর ৫টার দিকে স্থানীয়রা ঘরে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পারিবারিক কলহের জের ধরে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে প্রাথমিকভাবে এটাই মনে হচ্ছে।

এদিকে, শিবালয় সার্কেলের সহকারী পুলিশ সুপার নুরজাহান লাবণি বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে এসেছে। তদন্ত চলছে। তদন্তের পর হত্যার কারণ জানা যাবে।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ