Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লক্ষ্মীপুরে কাজী ফারুকী কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২, ০৫:৫২

প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার

লক্ষ্মীপুর লাইভ: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন এক্স-পিকেএফএসসিয়ানস’ এসোসিয়েশন (ইপা) এর ব্যানারে এই ইফতার মাহফিলের আয়োজন করেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক শাহাদাত হোসেন হৃদয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা শুরু হয়।

এরপর ইপার ক্রীড়া সম্পাদক কাজী আরেফীন তন্ময় প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন। এক এক করে বক্তব্য রাখেন ইসলাম শিক্ষার প্রভাষক ওমর ফারুক, রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক মাইনউদ্দীন মাসুম, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক জহির উদ্দীন। প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ফোরকান আমিন এবং শাহাদাত হোসেন হৃদয়। সব শেষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নুরুল আমিন।

অধ্যক্ষ নুরুল আমিন তার বক্তব্যে বলেন, “আজকের এই ইফতার মাহফিলে এসে আমি অত্যন্ত আনন্দিত। এই ইফতারকে কেন্দ্র করে আমাদের শিক্ষার্থীদেরকে অনেকদিন পর আবার একত্রে দেখতে পেরে ভালো লাগছে। এই ইফতারের মধ্য দিয়ে সিনিয়র জুনিয়র যারা আছে তাদের মধ্যে পরিচিতি তৈরী হবে এবং সম্পর্কের উন্নয়ন ঘটবে বলে আমি মনে করি।”

এই সময় তিনি আরও বলেন, “আমি আশা করছি আমাদের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন এক্স-পিকেএফএসসিয়ানস’ এসোসিয়েশন (ইপা)-র কার্যক্রম সামনে আরও গতিশীল হবে। শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দ এবং সম্প্রীতির মেলবন্ধন হবে এই সংগঠন। আগামীদিনগুলোতেও এই ইফতার মাহফিলের আয়োজনের ধারা অব্যহত রাখতে হবে। একই সাথে সংগঠনের নানাবিধ কর্মকান্ডের মধ্য দিয়ে সংগঠনকে এগিয়ে নিতে হবে।” আলোচনা সভা শেষে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ইসলাম শিক্ষার প্রভাষক ওমর ফারুক।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ