শিবচরে বন্যা কবলিত অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ


Published: 2021-09-09 17:34:36 BdST, Updated: 2021-10-28 11:45:00 BdST

লাইভ প্রতিবেদক: শিবচর উপজেলার বহেরাতলার কলাতলা গ্রামে বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন যুবক সমাজ কল্যান সমিতি ও প্রবাসী মানবতার সেবা সংস্থার উদ্যোগে বন্যা কবলিত ও অসহায় দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার সময় বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চরাঞ্চল ও বন্যাকবলিতদের মাঝে চাল, ডালসহ প্রায় দেড়শত প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের যুব সমাজ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে বন্যার্তদের মাঝে গিয়ে এই সামগ্রী বিতরণ করেন।

এ সময় বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের যুব সমাজের একজন প্রতিনিধি মো.নাহিদ মাতুব্বর জানান, আমরা সবসময় সাধারণ জনগণের বিপদে আপদে সাহায্য সহযোগিতা করে আসছি, সবাই মিলেমিশে আমাদের এ সাহায্য সহযোগিতা আজীবন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

ত্রাণ বিতরণ

 

উল্লেখ্য, চলতি বছর নদী ভাঙ্গনের কবলে পড়ে বহেরাতলা ইউনিয়নের কলাতলা গ্রামের অনেক এলাকা নদীগর্ভে চলে যায়। পানি উন্নয়ন বোর্ড জরুরী জিও ব্যাগ ফেলেও ভাঙ্গন ঠেকাতে পারছেনা। আড়িয়াল খা তীব্র ভাঙ্গনে বালু ভর্তি জিও ব্যাগসহ নদী গর্ভে চলে গেছে।

সম্প্রতি পানি বৃদ্ধির সাথে সাথে নদী ভাঙ্গনও ব্যাপক আকার ধারণ করেছে। আড়িয়াল খার পানি বৃদ্ধির ফলে কলাতলা, নিলখী, শিরুয়াইলের অনেক নিচু এলাকা পানিতে তলিয়ে গেছে। পানি বন্দী হয়ে পড়েছে এ এলাকার চরাঞ্চলের সাধারণ মানুষ।

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিকে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।