মদনে সাজাপ্রাপ্ত ও জুয়াড়িসহ গ্রেপ্তার ৭


Published: 2021-07-29 18:33:06 BdST, Updated: 2021-09-25 11:48:29 BdST

নেত্রকোনা লাইভঃ নেত্রকোনার মদনে সাজাপ্রাপ্ত ও জুয়াড়িসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। বুধবার (২৮ জুলাই) রাতে উপজেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত তরিকুল ইসলাম (৩০) দেওয়ান নাদিম(৩০) মোঃ দিদার(২৮)আনিস মিয়া (৩২) ও তাজবীর চৌধুরী শিমুল (৩৪) কে উপজেলার ফতেপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রজু হয়েছে। এর সাথে ধানকুনিয়া গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে কাওসার (৩৪) কে ৭ পিস ইয়াবাসহ উপজেলার আলমশ্রী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। সাজাপ্রাপ্ত আসামি বাচ্চু মিয়াকে মাখনা গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

মদন থানার ওসি ফেরদৌস আলম বলেন, সাজাপ্রাপ্ত,জুয়াড়ি ও মাদকসেবনকারী ৭ জনকে বুধবার রাতে পৃথক পৃথক স্থান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

ঢাকা, ২৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেএইচএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।