''ত্ব-হা নিখোঁজের বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে''


Published: 2021-06-16 13:44:52 BdST, Updated: 2021-07-28 14:32:45 BdST

লাইভ প্রতিবেদক: দুই সঙ্গী ও গাড়িচালক সহ ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের নিখোঁজ হবার বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ত্বহা নিখোঁজের ৬ দিন পার হতে চলছে আজ।

বুধবার (১৬ জুন) গাজীপুরে আনসারের এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, 'আদনান ত্বহার কথা শু‌নে‌ছি, অবশ‌্যই তার খোঁজ বের করা হ‌বে। সে কোথায় কীভাবে আছে আমরা দেখব। আমরা অবশ্যই এর ক্লু উদ্ধার করব। তার নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।'

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, সংক্রামক সংক্রান্ত আইনের বিষয়টা স্বাস্থ্য মন্ত্রণালয়ের। স্বাস্থ্য মন্ত্রণালয় যেভাবে নির্দেশনা দেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ-বিজিবি, আনসার সেভাবেই দায়িত্ব পালন করছে।

বার ও রিসোর্টে আইন-শৃঙ্খলার অবনতি সম্পর্কে তিনি বলেন, বার ও রিসোর্ট যাই হোক আইশৃঙ্খলার অবনতি হলেই সেখানে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে মন্ত্রী সোয়া ১০টায় প্রশিক্ষণ একাডেমির ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে পৌঁছালে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান বিপি, ওএসপি, এনডিসি ও পিএসসি অভ্যর্থনা জানান।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।