ফেরি থেকে নামতে গিয়ে হুড়োহুড়ি, ৫ জনের মৃত্যু


Published: 2021-05-12 15:07:50 BdST, Updated: 2021-06-20 15:07:47 BdST

লাইভ প্রতিবেদক: শিবচরের বাংলাবাজার ফেরিঘাটে যাত্রীদের চাপে শ্বাসরুদ্ধ হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে শিবচরের বাংলাবাজার ফেরিঘাটে এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত যাত্রীদের পরিচয় পাওয়া যায়নি।

এ সময় আহত হয়েছে ১২ যাত্রী। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

জানা গেছে, ফেরি থেকে যাত্রীরা হুড়োহুড়ি করে নামতে গিয়ে পায়ের নিচে চাপা পড়ে ৫ জনের মৃত্যু হয়। এ সময় ১২ থেকে ১৫ জনের মতো আহত হয়েছেন। তবে নিহতদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

ঘটনার পরপরই ফায়ার সার্ভিস এবং স্থানীয় পুলিশ প্রশাসন উদ্ধার কাজ শুরু করেন। আহতদের ঘাটের বিভিন্ন স্থানেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। যাদের অবস্থা বেশি খারাপ তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শিবচর থানার ওসি (তদন্ত) আমির হোসেন বলেন, এখন পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে। আহতদের অনেকের অবস্থা গুরুতর।তাদেরকে হাসপাতালে নেওয়া হচ্ছে। মৃত্যু আরও বাড়তে পারে।

তিনি আরও বলেন, ফেরিতে মানুষের প্রচণ্ড চাপ এবং গরমের কারণে অসুস্থ হয়ে পড়েছে বেশিরভাগ যাত্রী। 

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।