জনগণের দ্বারে দ্বারে রোমান মাতুব্বরের ঈদ উপহার


Published: 2021-05-10 17:27:23 BdST, Updated: 2021-06-13 22:20:45 BdST

মাদারীপুর লাইভ: বৈশ্বিক করোনা মহামারীতে মাদারীপুর জেলার শিবচর উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রোমানুজ্জামান রোমান মাতুব্বরের পক্ষ থেকে বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের জনগনের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

সোমবার (১০ মে) বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের বেশ কয়েকটি এলাকায় জনগণের জন্য ঈদ উপহার নিয়ে হাজির হন এই নেতা।করোনা মহামারী ঠেকাতে লকডাউনে থাকা এই এলাকার অনেক জনগোষ্ঠী আর্থিকভাবে অসচ্ছল হয়ে পড়ে। পবিত্র মাহে রমজানে ইউনিয়নের জনগণের সাময়িক আর্থিক অসচ্ছলতা দূরীকরণে এই কর্মসূচি গ্রহণ করেন তিনি। বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রোমান উজ্জামান রোমান ও তার নেতা কর্মীগণ।

এই কর্মসূচি পরিচালনা কালীন সময়ে তিনি জানান, বৈশ্বিক মহামারীতে আমাদের এলাকার অনেক সাধারণ কর্মক্ষম হয়ে পড়েছে। আমার পক্ষ থেকে জনগণের পাশে থেকে কাজ করার জন্য বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের জনগণের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম থাকবো ইন শা আল্লাহ। করোনা মহামারি সময় এলাকার অনেক অসহায় দরিদ্র লোক কর্মক্ষম হয়ে পড়েছে। করোনার শুরু থেকেই তাদের সেবা কাজ করে যাচ্ছি। ঈদ উপলক্ষে জনগণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।