শিবচরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১


Published: 2021-04-15 19:49:02 BdST, Updated: 2021-05-10 01:55:28 BdST

লাইভ প্রতিবেদক: নির্বাচনের দিন প্রভাব খাটানোকে নিয়ে কথার কাটাকাটি, এরপর উভয়পক্ষের সমর্থকরা জড়িয়ে পড়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে। মাদারীপুরের শিবচরে কাদিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও ৫ জন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোরে মারা যান ইলিয়াছ ঢালী (৪০) নামের একজন। এর আগে বুধবার (১৪ এপ্রিল) মাগরিবের নামাজের পর উপজেলার কাদিরপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

নিহত ইলিয়াছ শিবচর উপজেলার ডিগ্রিরচর গ্রামের ইউনুস ঢালী ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাত ৯টার দিকে শিবচর উপজেলার কাদিরপুরে ডিগ্রিরচর এলাকায় কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর বেপারীর সমর্থক আব্বাস মুন্সীর সাথে অপর চেয়ারম্যান প্রার্থী চাঁন মিয়া তালুকদারের সমর্থক মজিবুর রহমানের নির্বাচনের দিন প্রভাব খাটানোকে নিয়ে কথার কাটাকাটি হয়।

এ সংবাদ ছড়িয়ে পড়লে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ আহত হয় অন্তত ৬ জন। এ সময় তাদের প্রত্যেককে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহতদের দুই চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে দেখতে গেলে উভয়পক্ষের সাথে ফের সংঘর্ষ হয়। তখন ভয়ে হাসপাতাল থেকে আহতদের মধ্যে কয়েকজন অন্যত্র পালিয়ে যায়। আহত ইলিয়াছ ঢালী উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় শ্বশুরবাড়ি চলে আসেন। পরে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোরে সেখানে মারা যান তিনি।

এ বিষয়ে শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে শিবচর উপজেলা হাসপাতাল এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় কোনও মামলা হয়েছে কি না তা জানতে চাইলে ওসি বলেন, এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেনি।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।