আর মসজিদে যাওয়া হলো না শিক্ষকের


Published: 2021-04-09 19:34:29 BdST, Updated: 2021-05-15 20:04:09 BdST

সিরাজগঞ্জ লাইভ: নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়ে নিজ বাড়ির সামনেই ট্রাকচাপায় প্রাণ হারালেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন (৭০)। সিরাজগঞ্জে শুক্রবার বিকেল ৫টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের শিয়ালকোলের চন্ডিদাসগাঁতি বাজারে এই দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, নিহত আনোয়ার হোসেন চন্ডিদাসগাতী গ্রামের মৃত তমছের আলীর বড় ছেলে। তিনি অবসরে যাবার আগে বহুতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

নিহতের ছোট ভাই মো. মতিয়ার রহমান আকন্দ বলেন, আনোয়ার হোসেন নামাজ পড়ার জন্য বাড়ি থেকে মসজিদের দিকে বের হলে বাড়ির সামনে একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে চাকার সঙ্গে দেহ অন্তত ২০ হাত ছেচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর থানার এস.আই অপু বলেন, মরদেহের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। লাশের সরুতহাল প্রতিবেদন করা হচ্ছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে। এলাকায় শোকের মাতম চলছে।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।