পকেটে মোবাইল: হঠাৎ বিস্ফোরণ


Published: 2021-04-09 12:41:21 BdST, Updated: 2021-05-15 20:21:50 BdST

ঝিনাইদহ লাইভ: পকেটে মোবাইল। কিন্তু অজ্ঞাত কারণে হঠাৎ বিস্ফোরণ। মুহুর্তেই মোবাইল ব্যবহারকারী অগ্নিদগ্ধ হয়ে যান। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামে পকেটে রাখা মোবাইল বিস্ফোরিত হয়ে দগ্ধ হয়েছেন সুজন হোসেন (২৬) নামে এক যুবক।

গত বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ ওই যুবক উপজেলার চাপালী গ্রামের মৃত কলম আলীর ছেলে। সুজন হোসেনের বন্ধু মোবারক হোসেন জানান, চাপালী গ্রামের স্কুল মাঠে বন্ধুরা সবাই আড্ডা দিচ্ছিলাম।

এসময় হঠাৎ সুজনের তার পকেটে থাকা বাটন ফোনটি বিস্ফোরিত হয়। সঙ্গে সঙ্গে প্যান্টে আগুন ধরে যায়। এরপর পাশের দোকানে থাকা পানি দিয়ে আগুন নেভানো হয়। এরপর তাকে চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

আহত মোবাইল ব্যবহারকারী

 

এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. প্রিয়াঙ্কা বিশ্বাস জানান, মোবাইল বিস্ফোরিত হয়ে আগুনে ডান পায়ের হাটুর উপরে দগ্ধ হয়ে এক যুবক হাসপাতালে এসেছেন।
তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।