ভোটে জিতেই প্রাণ হারালেন বিএনপি সমর্থিত কাউন্সিলর


Published: 2021-01-16 23:32:16 BdST, Updated: 2021-03-08 21:32:46 BdST

লাইভ প্রতিবেদকঃ সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলর প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে তারিকুল ইসলাম (৪৫) নামে সদ্য বিজয়ী ওই কাউন্সিলরের মৃত্যু হয়।

তিনি শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। পৌরসভার ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীকে তিনি ৮৫ ভোটে জয়লাভ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট গণনার সময় প্রতিপক্ষ ও পরাজিত কাউন্সিলর প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিন গ্রুপের সমর্থকদের সাথে তারিকুল ইসলামের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিষয়টি সংঘাতে রূপ নেয়। শাহাদত হোসেন বুদ্দিন গ্রুপের লোকজন ও সমর্থকরা তারিকুলকে মারপিট ও ফালা দিয়ে আঘাত করে।

এ সময় তিনি গুরুতর আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে শহরের আভিসিনা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনার পর শহীদগঞ্জ, ব্যাপারীপাড়া ও গুড়ের বাজার এলাকায় সংঘর্ষ ও অগ্নিসংযোগ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিন উটপাখি প্রতীকে এবং বিএনপিপন্থী প্রার্থী তারিকুল ইসলাম ডালিম প্রতীকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

সন্ধার পর ভোট গণনার সময় উভয়ের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এরই এক পর্যায়ে প্রতিপক্ষের মারপিটেরর আঘাতে বিজয়ী কাউন্সিলর তারিকুল গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। তারিকুলের লাশ উদ্ধারের পর অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ খান হাসান বলেন, নিহত তারিকুল বিএনপির সমর্থক ছিলেন।

ঢাকা, ১৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।