Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

১৫ মে একাদশে ভর্তির সুযোগবঞ্চিতদের রেজিস্ট্রেশন শুরু

প্রকাশিত: ১৬ মে ২০২৩, ০০:৪৪

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: ২০২২-২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তির সুযোগবঞ্চিতদের রেজিস্ট্রেশন ১৫ মে থেকে শুরু হয়ে ২৫ মে পর্যন্ত চলবে। আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ড এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষার্থী, অভিভাবক এবং প্রতিষ্ঠানপ্রধানদের আবেদনের পরিপ্রেক্ষিতে ২০২২-২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে যেসব শিক্ষার্থী অনলাইনে আবেদন করেছেন কিন্তু কোনো কলেজে ভর্তি হতে পারেননি তদের রেজিস্ট্রেশন সম্পন্ন করার লক্ষ্যে আগামী ১৫ থেকে ২৫ মে পর্যন্ত অনলাইনে শিক্ষার্থীদের ছবিসহ সব তথ্য পূরণ করতে জন্য অনুরোধ করা হয়েছে।

রেজিস্ট্রেশন পদ্ধতি:
ঢাকা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে https://dhakaeducationboard.gov.bd/ ওইএমএস বাটনে ক্লিক করে কলেজের ইআইআইএন ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। এরপর স্টুডেন্ট লিস্ট (এইচএসসি ২০২২-২৩) মেন্যুতে প্রবেশ করে ক্রিয়েট স্টুডেন্ট বাটনে ক্লিক করে (নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে) নতুন শিক্ষার্থীর রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

উল্লিখিত সময়ের মধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। অন্যথায় উদ্ভূত কোনো জটিলতার জন্য কলেজ কর্তৃপক্ষ দায়ী থাকবে না বলেও নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ