Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাত কলেজের স্নাতকোত্তর শেষ পর্বের পরীক্ষার রুটিন প্রকাশ

প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৫

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের ২০১৯ সালের স্নাতকোত্তর শেষ পর্বের পরীক্ষা শুরু আগামী ১৫ ফেব্রুয়ারি (বুধবার)। বুধবার (১ ফেব্রুয়ারি) সাত কলেজের ওয়েবসাইটে পরীক্ষা নিয়ন্ত্রক মো. বাহালুল হক চৌধুরী স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৯ সনের এমএ, এমএসএস, এমএসসি ও এমবিএ শেষ পর্বের বিশেষ পরীক্ষা আগামী ১৫ ফেব্রুয়ারি (বুধবার) শুরু হবে এবং আগামী ১২ মার্চ (রোববার) শেষ হবে।

সাত কলেজের পরীক্ষার্থীদের মধ্যে ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, সরকারি শহিদ সোহরাওয়ার্দী কলেজ, সরকারি তিতুমীর কলেজ, কবি নজরুল সরকারি কলেজ ও সরকারি বাঙলা কলেজের শিক্ষার্থীদের পরীক্ষার কেন্দ্র কবি নজরুল সরকারি কলেজে। শিক্ষার্থীদের সব পরীক্ষা বিকাল ২টায় আরম্ভ হবে। পরীক্ষার সময় প্রশ্নপত্রে উল্লেখ করা হবে।

পরীক্ষার্থীদের জন্য করণীয়:

(১) ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ইস্যুকৃত প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না।

(২) পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ও যে কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস যা মোবাইল ফোনে সংযোগ করা যায় এমন ডিভাইস বহন করা সম্পূর্ণ নিষিদ্ধ।

(৩) পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব-স্ব কলেজের অধ্যক্ষগণ কর্তৃক মনোনীত প্রতিনিধির মাধ্যমে কলেজের বিভাগ অফিস থেকে সংগ্রহ করতে হবে। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানো হবে।

ঢাকা, ০১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ