Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মোটরসাইকেল রেস করতে গিয়ে প্রাণ গেল ২ কলেজছাত্রের

প্রকাশিত: ১৯ ডিসেম্বার ২০২২, ০১:২০

নিহত দুই কলেজছাত্র

কুষ্টিয়া লাইভ: বন্ধুর সাথে মোটরসাইকেল প্রতিযোগীতা (রেস) করতে গিয়ে নছিমনের ধাক্কায় দুই কলেজছাত্র নিহত হয়েছে। নিহতরা সম্পর্কে মামাতো ও খালাতো ভাই। শনিবার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে কুষ্টিয়ার খোকসা-শোমসপুর সড়কের কাদিরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত সাব্বির (২০) কুষ্টিয়া পলিটেকনিকের ছাত্র। সে শোমসপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। অপরজন নিহত আসলাম (২১) শোমসপুর আবুতালেব ডিগ্রী কলেজের ছাত্র। সেও একই গ্রামের আলী আজমের ছেলে। গতকাল শনিবার রাত ১০ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এ দুর্ঘটনায় নিহতদের বন্ধু রাসেল (২০) এবং নছিমন যাত্রী ও ব্যবসায়ী মহিন (৫৫) আহত হন।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্কুলছাত্র আসিফ জানায়, রাত ৮টার দিকে দুটি মোটরসাইকেল আগে পরে যাওয়ার প্রতিযোগিতা করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি নছিমনের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান।

নিহতদের খালাতো ভাই আনিছুর রহমান ফজলু জানায়, দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ভর্তির পর অপারেশন থিয়েটারে নেওয়ার সময় সাব্বির ও আসলাম মারা যায়।

খোকসা থানার এএসআই আজিজ বলেন, ঘটনাস্থলে ভঙ্গুর অবস্থায় একটি নছিমন ও কিছু মালামাল তারা পেয়েছেন। বর্তমানে সেটি স্থানীয় মাদ্রাসার সামনে রাখা হয়েছে। এ ঘটনায় নিহত দুই ছাত্রের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা কেউ মামলা দেয়নি।

এ বিষয়ে থানার ওসি (তদন্ত) মামুনুর রশিদ জানান, এ ঘটনায় এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ মামলা দিতে আসেনি। মামলা দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ