Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাদারীপুরে নার্সিং শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০২২, ০০:৫৮

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউট

মাদারীপুর লাইভ: মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত শিক্ষার্থীর নাম লিমা খাতুন (২২)। তিনি মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সোমবার (১২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লিমা জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার চররঘুনাথ এলাকার মৃত বেলাল হোসেনের মেয়ে।

ওই ইনস্টিটিউটের ইনচার্জ পারিসা খাতুন জানান, রবিবার দিবাগত রাত ১২টার দিকে লিমা বাথরুমে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে রাখে। দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় অন্য এক শিক্ষার্থী বাথরুমের দরজায় ধাক্কা দেয়। এ সময় ভেতর থেকে সাড়া শব্দ না পেয়ে বাথরুমে থাকা ভেন্টিলেটরের ছিদ্র দিয়ে লিমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। পরে বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে মাদারীপুর থেকে ঢাকার উদ্দেশে অ্যাম্বুলেন্সে উঠালে সেখানেই তার মৃত্যু হয়। কি কারণে মেয়েটি এমন ঘটনা ঘটালো, আমরা এ বিষয়ে কিছুই জানতে পারিনি।

এ বিষয়ে মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ