Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

রাস্তায় পাওয়া গেলো এইচএসসির ৫০ উত্তরপত্র, অতঃপর...

প্রকাশিত: ৮ ডিসেম্বার ২০২২, ০৩:৪৮

ছবি: সংগৃহীত

লাইভ প্রতিবেদক: রাস্তায় পড়ে ছিল ২০২২ সালের চলমান এইচএসসি পরীক্ষার ৫০টি উত্তরপত্র। একজন ব্যক্তি সেই উত্তরপত্রগুলো পাওয়ার পর রাজধানীর মিরপুর কাফরুল থানায় বুঝিয়ে দেন। পরে কাফরুল থানার পুলিশ কর্মকর্তার মাধ্যমে এসব হস্তান্তর করা হয় ঢাকা শিক্ষা বোর্ডে।

এ বিষয়ে কাফরুল থানা পুলিশ জানিয়েছে, বুধবার (৭ ডিসেম্বর) সকালে মিরপুর-১০ নম্বরের গোল চত্বরে ঢাকা শিক্ষা বোর্ডের ৫০টি খাতা পেয়ে কিছু লোক থানায় নিয়ে যান। পরে সেগুলো পুলিশ নিজেদের হেফাজতে নেয়। খাতাগুলো এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের ছিল।

খোঁজ নিয়ে জানা গেছে, খাতাগুলো ছিল রাজধানীর শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষক মো. ইব্রাহিম হোসাইনের। তিনি এগুলো মূল্যায়নের দায়িত্ব পেয়েছিলেন। তিনি বলেন, বুধবার খাতাগুলো দেখার জন্য বোর্ড থেকে সংগ্রহ করে মোটরসাইকেলে বাসায় যাচ্ছিলেন। এসময় রাস্তায় সেগুলো পড়ে যায়। পরবর্তীতে বিষয়টি বুঝতে পেরে তিনি খাতাগুলো খুঁজতে থাকেন।

এ বিষয়ে ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার জানান, চলমান এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের ৫০টি খাতা কাফরুল থানার মাধ্যমে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ