Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সৌদির জয়ে আনন্দ করায় আর্জেন্টিনার সমর্থকদের মারধর

প্রকাশিত: ২৮ নভেম্বার ২০২২, ০২:২০

আহত শিক্ষার্থী আবু সাঈদ

ঝিনাইদহ লাইভ: ফুটবল বিশ্বকাপে সৌদি আরব দলের সমর্থন ও জয়ে উল্লাস করায় ঝিনাইদহে ছাত্রাবাস থেকে ডেকে নিয়ে আবু সাঈদ (১৯) নামে এক শিক্ষার্থীকে মারধর করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার পাগলাকানায় এলাকায় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আবু সাঈদ এইচএসসি পরীক্ষার্থী। তার বাড়ি সদর উপজেলার ভাতুরিয়া গ্রামে। বাবার নাম শরিফুল ইসলাম। তিনি পাগলাকানায় একটি ছাত্রাবাসে থেকে পড়াশোনা করেন।

আবু সাঈদ অভিযোগ করেন, ২২ নভেম্বর কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ও সৌদি আরবের ম্যাচে তিনি সৌদির সমর্থন করেন। ছাত্রাবাসের সামনের একটি দোকানে টিভিতে খেলা দেখেন। সৌদি আরব গোল করায় তিনি আনন্দ-উল্লাস করেন। এরপর আর্জেন্টিনার সমর্থকরা তাকে খুঁজতে ছাত্রাবাসে যান। সেদিন তাকে না পেয়ে ফিরে যান।

আবু সাঈদ বলেন, পরে শনিবার রাতেও তারা আমাকে খুঁজতে ছাত্রাবাসে আসেন। তারা আমাকে বাইরে বের হতে বলেন। বাইরে এলেই এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাঠি দিয়ে মারধর করে।

ঝিনাইদহ সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. রাজিব চক্রবর্তী বলেন, আবু সাঈদ নামে এক শিক্ষার্থী হাপসাতালে ভর্তি হয়েছেন। তিনি এখন শঙ্কামুক্ত। আশা করছি, খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলায় একজন সৌদি সাপোর্ট করায় কে বা কারা তাকে পিটিয়ে আহত করেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ