Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহারে ইডেনে আনন্দ মিছিল

প্রকাশিত: ১০ নভেম্বার ২০২২, ২৩:৩৪

ইডেনে আনন্দ মিছিল

ইডেন লাইভ: রাজধানীর ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখা কমিটির উপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হলো। তবে বহিষ্কার হওয়া নেত্রীদের ব্যাপারে কোনো সিদ্ধান্তের কথা এতে বলা হয়নি।

এদিকে স্থগিতাদেশ প্রত্যাহারের খবরে ইডেন মহিলা কলেজে আনন্দ মিছিল করেছেন কলেজ শাখা ছাত্রলীগের সদ্য পদ ফেরত পাওয়া সভাপতি তামান্না জেসমিন রিভা, সম্পাদক রাজিয়া সুলতানা এবং তাদের অনুসারীরা।

ইডেন ছাত্রলীগের সহ-সভাপতি ফেরদৌসী আশরাফ লুবনা জানান, ইডেন শাখা ছাত্রলীগের স্থগিতাদেশ প্রত্যাহারের পরে নেতাকর্মীরা মিলে আমরা আনন্দ উচ্ছ্বাস করেছি। তবে, এটা কোনো ধরনের উত্তপ্ত পরিবেশ নয়। ক্যাম্পাসের অবস্থা স্বাভাবিক রয়েছে।

এসব বিষয়ে কথা বলতে ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে ফোন করা হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ