Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
অস্ত্রসহ আটক ছাত্রদল নেতা...

দশমিনা সরকারি কলেজে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ, আহত ৪

প্রকাশিত: ৩ নভেম্বার ২০২২, ০২:৩২

ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ

পটুয়াখালী লাইভ: দশমিনা সরকারি আব্দুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজে ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ জন আহত হয়েছেন। পরে তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় মো. ঈসা (১৮) নামে এক ছাত্রদল ক্যাডারকে রামদাসহ আটক করেছে পুলিশ। ঈসা দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়নের খলিশাখালি গ্রামের ইলিয়াস মাতুব্বরের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে এইচএসসি প্রথম বর্ষের পরীক্ষা শেষে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রদল ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে কলেজ ছাত্রলীগ কর্মী মিহির (১৯), মেহেদী (১৯), ছাত্রদল কর্মী মেহেদী হাসান (২১) এবং আরিফ হোসেন (২০) গুরুতর আহত হলে তাদের দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় কলেজ ক্যাম্পাস এলাকায় উত্তেজনা ও আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ প্যাদা জানান, ছাত্রদল ক্যাডারা ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে স্থানীয়দের সহায়তায় হামলাকারী ছাত্রদল ক্যাডার ঈসাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে ও বিচার দাবিতে তাৎক্ষণিক ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

অপরদিকে দশমিনা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কাজী তানজির আহমেদ রিডেন জানান, নিছক ব্যক্তিগত বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে। ছাত্রদল বা ছাত্রলীগের দলীয় কোনো বিষয় নিয়ে ঘটনাটি ঘটেনি।

এ ব্যাপারে কলেজের অধ্যাপক মো. মাহামুদুল্লাহ জানান, ঘটনাটি কলেজ ক্যাম্পাসের বাইরে ঘটেছে বলে শুনেছি। এইচএসসি প্রথম বর্ষের পরীক্ষা নিয়ে ব্যস্ত ছিলাম। এ কারণে বেশি কিছু জানতে পারি নাই।

দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, ঘটনা সম্পর্কে জেনেছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ