Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সহযোগী অধ্যাপক গ্রেপ্তার

প্রকাশিত: ২ নভেম্বার ২০২২, ২২:৩৭

অভিযুক্ত শিক্ষক জিন্নাতুল ইসলাম প্রামাণিক

বগুড়া লাইভ: ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজের এক সহযোগী অধ্যাপককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ওই শিক্ষকের নাম জিন্নাতুল ইসলাম প্রামাণিক (৫৩)। তিনি ওই কলেজের হিসাববিজ্ঞান বিভাগে কর্মরত আছেন।

ভুক্তভোগী ছাত্রীর (২২) অভিযোগের প্রেক্ষিতে শহরের চকসূত্রাপুর রানারসিটি হাউজিংয়ের নিজ বাসা থেকে মঙ্গলবার (১ নভেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানায় তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ওই ছাত্রী।

বুধবার বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী এ তথ্য জানিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে ভুক্তভোগী ওই ছাত্রী শিক্ষক জিন্নাতুলের কাছে প্রাইভেট পড়া শুরু করেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুযোগে জিন্নাতুল ওই ছাত্রীর কিছু নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ধারণ করে রাখা ছবি ও ভিডিও দেখিয়ে ছাত্রীকে বারবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন।

সর্বশেষ গত ১০ অক্টোবর দুপুরে শিক্ষক নিজ বাড়িতে তাকে কয়েকবার ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর ৩১ অক্টোবর বিকেলে শহরের জলেশ্বরীতলার একটি রেস্টুরেন্টে ছাত্রীকে ডেকে নেন জিন্নাতুল। এ সময় তাকে সন্তান নষ্টের জন্য হুমকি দেন এবং মারধর করেন।

বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, ধর্ষণ মামলায় সরকারি আজিজুল হক কলেজের সহযোগী অধ্যাপক জিন্নাতুলকে গ্রেফতার করা হয়েছে। আজ তাকে আদালতে পাঠানো হবে।

ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ